Advertisement
১৯ জুন ২০২৪
Vande Bharat Express Food

খাবার থেকে টপ টপ করে ঝরছে তেল! বন্দে ভারতের ভিডিয়ো ছড়াতেই পাল্টা টুইট রেলের

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, বন্দে ভারত এক্সপ্রেসে একটি আসনে খাবার নিয়ে বসে আছেন যাত্রী। তিনি খাবার হাতে ধরে দেখাচ্ছেন, তা থেকে টপ প করে তেল ঝরে পড়ছে।

Food served in Vande Bharat Express is allegedly of bad quality.

বন্দে ভারত এক্সপ্রেসে নিম্নমানের খাবার পরিবেশনের অভিযোগ। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২৪
Share: Save:

খাবার থেকে টপ টপ করে তেল ঝরে পড়ছে, সেই ভিডিয়ো দেখিয়ে বন্দে ভারত এক্সপ্রেসের খাবারের মান নিয়ে প্রশ্ন তুলেছিলেন যাত্রী। তাঁর টুইটের জবাব দিল ভারতীয় রেল।

একটি ভিডিয়ো পোস্ট করে এক যাত্রী অভিযোগ করেন, বন্দে ভারত ট্রেনে নিম্নমানের খাবার পরিবেশন করা হয়েছে। তাঁর টুইট অনুযায়ী, ট্রেনটি বিশাখাপত্তনম থেকে হায়দরাবাদের দিকে যাচ্ছিল। ট্রেনের খাবারে অতিরিক্ত তেল ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ।

ভিডিয়োটি স‌ংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, বন্দে ভারত এক্সপ্রেসের একটি আসনে খাবার নিয়ে বসে আছেন যাত্রী। তিনি খাবার হাতে ধরে দেখাচ্ছেন, তা থেকে টপ টপ করে তেল ঝরে পড়ছে। এ ভাবে খাবার রাখার জায়গায় অনেকটা তেল জমা হয়েছে।

বেশি দাম নিয়েও বন্দে ভারত এক্সপ্রেসে নিম্নমানের খাবার পরিবেশন করা হয়েছে বলে অসন্তোষ প্রকাশ করেছেন ওই যাত্রী। প্রতাপ কুমার নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি নিয়ে চর্চার মুখে ভারতীয় রেলের ক্যাটারিং এবং ট্যুরিজম করপোরেশন (আইআরসিটিসি) পাল্টা টুইট করেছে। তারা লিখেছে, ‘‘ত্রুটি সংশোধনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ বিষয়ে অবহিত করা হয়েছে।’’

এর আগে বন্দে ভারত এক্সপ্রেসের আরও একটি বিতর্কিত ছবি ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। তাতে দেখা গিয়েছিল, ট্রেনের কামরায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে আবর্জনার স্তূপ। আইএএস অফিসারের পোস্ট করা ওই ছবিটি নিয়ে সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছিল। এই ছবির প্রতিক্রিয়ায় টুইট করেছিলেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবও। তিনি সংশ্লিষ্ট কর্তপক্ষকে ট্রেনের সাফাই ব্যবস্থায় বদল আনার নির্দেশ দিয়েছিলেন। তার পর খাবারের মান নিয়েও বিতর্কে জড়াল বন্দে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Vande Bharat Express Food Quality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE