Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral Photos

কী ভাবে বাড়িতে তৈরি করবেন হট চিপস ? ভাইরাল পড়ুয়ার রেসিপির ভিডিয়ো

কেরালার বাসিন্দা শঙ্করণের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। চ্যানেলটির নাম ‘শঙ্করণ ভ্লগস’। ওই চ্যানেলেই সে বাড়িতে চিপস তৈরির রেসিপি আপলোড করেছে।

সংগৃহীত ছবি

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৬:০০
Share: Save:

কার্যত লকডাউনে ঘরবন্দি। সন্ধের দিকে চায়ের সঙ্গে কয়েকটা মুচমুচে চিপস হলে মন্দ হত না। তবে দোকান তো খোলা নেই যে গিয়ে এক প্যাকেট চিপস কিনে আনবেন। তাহলে উপায়? উপায় আছে। একটু খাটলেই বাড়িতেই মিলবে একেবারে মুখরোচক, খাস্তা চিপস। বাড়িতেই তৈরি করতে পারবেন এই চিপস। আর এই চিপস তৈরির রেসিপি পেয়ে যাবেন এক ছোট ছেলের থেকেই।

কেরালার বাসিন্দা শঙ্করণের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। চ্যানেলটির নাম ‘শঙ্করণ ভ্লগস’। ওই চ্যানেলেই সে বাড়িতে চিপস তৈরির রেসিপি আপলোড করেছে। আর ওই ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। লকডাউন চলাকালীন স্কুল বন্ধ হয়ে যাওয়ার পর শঙ্করণ খুব ভেঙে পড়ে। বন্ধুদের সঙ্গে দেখা না হওয়ায় তার মন খারাপ বাড়ে। পরে একঘেয়েমি কাটাতে ইউটিউব চ্যানেল শুরু করার কথা ভাবে। এখন সেই চ্যানেলই নেটাগরিকদের মন কেড়েছে। শঙ্করণের ইউটিউব চ্যানেলটি ইতিমধ্যেই প্রায় পাঁচ লক্ষ নেটাগরিক সাবস্ক্রাইব করেছেন।

সম্প্রতি শঙ্করণ বাড়িতে হট চিপস তৈরির একটি সাধারণ রেসিপি পোস্ট করেছে। দেখে নিন সেই ভিডিয়ো। আর ভিডিয়ো দেখে বাড়িতেই তৈরি করে ফেলুন চিপস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Photos Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE