Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

প্রাক্তনের নামে পোষ্য! প্রেমিকের খেয়ালে সংশয়ে প্রেমিকা, পরামর্শ চাইলেন নেটমাধ্যমে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০১ অগস্ট ২০২১ ১৭:১৮
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

পোষ্যের নাম দিতে হবে প্রাক্তন প্রেমিকার নামেই। প্রেমিকের এমন আবদারে চিন্তায় পড়েছেন তাঁর বর্তমান প্রেমিকা। প্রেমিকের মতিগতি ঠাহর করতে না পেরে শেষে নেটপাড়ার দ্বারস্থ হয়েছেন তিনি। পরামর্শ চেয়ে জানিয়েছেন, তাঁর দেওয়া একগুচ্ছ নাম না কি ইতিমধ্যেই নাকচ করে দিয়েছেন প্রেমিক। তবে কি তাঁর সতর্ক হওয়া উচিত? প্রেমিকের এমন আচরণ কি কোনও বিশেষ ইঙ্গিত দিচ্ছে?

নেটমাধ্যমের একটি গ্রুপে নাম প্রকাশ না করেই সমস্যার কথা জানিয়েছেন ওই মহিলা। জানিয়েছেন, তিনি এবং তাঁর প্রেমিক সম্প্রতিই একটি বিড়াল পোষার সিদ্ধান্ত নিয়েছেন। নতুন অতিথিকে স্বাগত জানাতে তার জন্য ঘর সাজানোর কাজও সম্পূর্ণ করেই ফেলেছিলেন। কিন্তু শেষ মুহূর্তে গোল বাধে নাম নিয়ে।

ওই মহিলা জানিয়েছেন, তিনি অনেক নামের প্রস্তাব দিলেও তাঁর প্রেমিক একরকম জেদ ধরেই বসে আছেন যে, তিনি তাঁর প্রাক্তনের নামেই পোষ্যের নাম রাখবেন। এ নিয়ে বহু আলোচনা করেও লাভ হয়নি বলে জানিয়েছেন তিনি।

Advertisement

ওই মহিলার কথায়, ‘‘প্রেমিকের দেওয়া নাম নিঃসন্দেহে ভাল। কিন্তু নিজের জীবনে প্রেমিকের প্রাক্তন প্রেমিকার চিহ্ন রাখার পক্ষপাতি নই আমি।’’

অথচ এ ব্যাপারে তাঁর প্রেমিকের যুক্তি, প্রাক্তন প্রেমিকার সঙ্গে যখন তাঁর যোগাযোগই নেই, তখন শুধু নামে কী আসে যায়?

নেটাগরিকদের কাছে ওই মহিলা জানতে চেয়েছেন, তাঁর প্রেমিকের এমন আচরণ কি স্বাভাবিক? তিনি কি এ ব্যাপারে একটু বেশিই ভাবছেন?

জবাবে নেটপাড়ার বাসিন্দারা এক বাক্যে জানিয়েছেন, প্রেমিকার আচরণই অস্বাভাবিক। তাঁদের সঙ্গে এমন হলে তাঁরাও বিষয়টিকে সন্দেহের চোখেই দেখতেন।



Tags:

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement