Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিয়ের উপহারে বাক্সবোমা, বরের মৃত্যু, জখম নববধূ

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর ২৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:২৭
এই সেই নবদম্পতি। ছবি সৌজন্য এএনআই।

এই সেই নবদম্পতি। ছবি সৌজন্য এএনআই।

পাঁচ দিন আগে বিয়ে হয়েছে। দু’দিন আগে ছিল রিসেপশন। দুই অনুষ্ঠান মিলিয়ে প্রচুর উপহার পেয়েছিলেন নবদম্পতি। কিন্তু, সেই উপহার খুলতে গিয়েই ঘরের ভিতরে বিস্ফোরণ। মেঝেতে লুটিয়ে পড়লেন দম্পতি। সঙ্গে বরের ঠাকুমা-ও। রক্তারক্তি কাণ্ড। কিছু ক্ষণের মধ্যেই মারা যান ওই যুবক। সঙ্গে ঠাকুমাও। গুরুতর জখম নববধূ। শুক্রবার ওডিশার বোলাঙ্গির জেলায় এমন ঘটনাই ঘটেছে।

গত ১৯ ফেব্রুয়ারি বিয়ে হয়েছিল ওই যুবকের। বুধবার ছিল রিসেপশন। বিয়ের ব্যস্ততার কারণে উপহারগুলো আর দেখে ওঠা হয়নি। রিসেপশনের অনুষ্ঠান শেষে তাই উপহারগুলো বাড়িতে এনে রেখে দিয়েছিলেন। আত্মীয়-স্বজন চলে গেলে উপহারগুলো দেখবেন বলে ঠিকও করে রেখেছিলেন। সেই মতো ওই দিন ডাঁই করে রাখা উপহারগুলো ঘাঁটাঘাঁটি করছিলেন স্বামী-স্ত্রী মিলে। উপহারগুলো দেখার জন্য নাতি ও নতুন নাত-বউয়ের সঙ্গে হাত লাগিয়েছিলেন ঠাকুমাও। উপহারগুলোর মধ্যে রাখা একটি বাক্স খুলতেই জোরাল বিস্ফোরণ হয়। তিন জনেই গুরুতর জখম হন।

বিস্ফোরণের আওয়াজ শুনে আশপাশ থেকে লোকজন ছুটে এসে দেখেন ঘর রক্তে ভেসে যাচ্ছে। মেঝেতে প়ড়ে রয়েছেন তিন জন। তাঁদের উদ্ধার করে রৌরকেলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় বৃদ্ধার। হাসপাতালে পৌঁছনোর পর যুবক মারা যান। তবে তাঁর স্ত্রীর চিকিত্সা চলছে।

Advertisement

আরও পড়ুন: কেজরীকে এ বার জেরা করবে পুলিশ? তেমনই ইঙ্গিত কেন্দ্রীয় মন্ত্রীর

অরুণাচলে চিনের ‘রহস্যময়’ যন্ত্র উদ্ধার, চাঞ্চল্য

উপহারের মধ্যে বিস্ফোরক কোথা থেকে এল? কে-ই বা উপহার হিসাবে ওই বিস্ফোরক দিয়ে গেল? এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে পাড়া-পড়শীদের মধ্যে। উত্তর খুঁজছে পুলিশও। কী ধরনের বিস্ফোরক ব্যবহার করা হয়েছিল তা খতিয়ে দেখতে পুলিশের একটি বিশেষজ্ঞ দল বিস্ফোরণস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে।



Tags:
Wedding Gift Bolangir Odisha Explosionওডিশাবোলাঙ্গির

আরও পড়ুন

Advertisement