Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Driver Kicked Boy

‘উঁকি মারছিস কেন রে?’ রাস্তায় দাঁড়ানো গাড়িতে উঁকি মারতেই খুদের বুকে সপাটে লাথি চালকের

স্থানীয়রা ছুটে এসে চালকের কাছে প্রশ্ন করেন, কেন ওই শিশুর বুকে লাথি মারলেন। স্থানীয়দের সঙ্গে এ নিয়ে বচসা জুড়ে দেন চালক। তার পর সেখান থেকে গাড়ি নিয়ে চম্পট দেন।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১২:১৩
Share: Save:

রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে রেখেছিলেন এক ব্যক্তি। গাড়ির ভিতরেই ছিলেন তিনি। গাড়ির সামনের এবং পিছনের দিকের জানলার কাচ বন্ধ ছিল। ফুটপাতের পাশে দাঁড় করানো গাড়িটির সামনে এগিয়ে যায় বছর ছয়েকের এক খুদে। কৌতূহলবশত গাড়ির ভিতরে উঁকি মেরে কিছু দেখার চেষ্টা করছিল সে।

বিষয়টি লক্ষ করেন গাড়ির চালক। দরজা খুলে বেরিয়ে খুদেকে জিজ্ঞাসা করেন, কেন উঁকি মারছিল সে। তার পরই সপাটে তার বুকে গাড়িচালক লাথি মারেন বলে অভিযোগ। চালকের এমন আচরণে হতচকিত হয়ে যায় খুদে। ব্যথায় কঁকিয়ে উঠে গাড়ি থেকে দূরে সরে যায়। শিশুটিকে বুকে লাথি মারার ঘটনাটি চোখে পড়েছিল স্থানীয় কয়েক জনের। তাঁদের মধ্যে ছিলেন এক আইনজীবীও। তাঁরা ছুটে এসে চালকের কাছে প্রশ্ন করেন, কেন ওই শিশুর বুকে লাথি মারলেন। স্থানীয়দের সঙ্গে এ নিয়ে বচসা জুড়ে দেন চালক। তার পর সেখান থেকে গাড়ি নিয়ে চম্পট দেন। ঘটনাটি কেরলের।

গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। এ বিষয়ে পুলিশের কাছে একটি অভিযোগও জমা পড়ে। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত চালকের নাম শিশাদ। তিনি পনিয়ামপালামের বাসিন্দা। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala Driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE