Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dacoity

মহিলার মাথায় বন্দুক ঠেকিয়ে সোনার হার, মোবাইল ছিনতাই, শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

লোনির ডেপুটি পুলিশ সুপার রজনীশ কুমার উপাধ্যায় জানিয়েছেন, লোনি থানায় একটি ডাকাতির অভিযোগ জমা পড়েছে। অভিযুক্তকে ধরার জন্য একটি দল গঠন করেছে পুলিশ।

প্রকাশ্য দিবালোকে মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতি। ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৪:১৬
Share: Save:

দিনেদুপুরে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল উত্তরপ্রদেশের গাজিয়াবাদে লোনিতে। মাথায় বন্দুক ঠেকিয়ে এক মহিলার সোনার হার এবং মোবাইল ছিনতাই করে নিল এক ডাকাত। শিউরে ওঠা সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সোমবার।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফাঁকা ফাঁকা একটা রাস্তা। যদিও রাস্তার দু’পাশের দোকান খোলা ছিল। হঠাৎই এক যুবককে পিস্তল উঁচিয়ে পথচারী এক মহিলার দিকে তেড়ে আসতে দেখা যায়। পিস্তল দেখিয়ে মহিলাকে শাসাতে থাকে যুবক। তার পরই মহিলা তাঁর গলায় থাকা সোনার চেন রাস্তায় ফেলে দেন। সেটা কুড়িয়ে নেয় ওই যুবক। তার পরেও মহিলার মাথা তাক করে পিস্তলটি ধরে থাকে সে। এর পর মহিলার হাতে থাকা মোবাইলটিও ছিনিয়ে নেয়। পাশে দাঁড়ানো এক কিশোরের দিকেও তেড়ে যায় বন্দুকধারী ওই যুবক। তার পরই সেখান থেকে চম্পট দেয়। দিনেদুপুরে রাস্তায় এমন ঘটনায় আতঙ্ক ছড়ায় ওই এলাকায়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

লোনির ডেপুটি পুলিশ সুপার রজনীশ কুমার উপাধ্যায় জানিয়েছেন, লোনি থানায় একটি ডাকাতির অভিযোগ জমা পড়েছে। অভিযুক্তকে ধরার জন্য একটি দল গঠন করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করার কাজ চলছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দিনেদুপুরে এ ভাবে ডাকাতির ঘটনায় নিরাপত্তার অভাবে ভুগতে শুরু করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dacoity Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE