• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বান্ধবীর মাথার সব চুল কামিয়ে দিয়ে নিজের মাথাও ন্যাড়া করে ফেললেন যুবক

Hair Cut
ইউটিউব থেকে নেওয়া ছবি।

করোনার অতিমারির জেরে একটি বড় সমস্যা চুল, দাড়ি কাটা নিয়ে। আগে যাঁরা সেলুনের উপর নির্ভরশীল ছিলেন, এখন তাঁদের অনেকেই দাড়ি কাটার জন্য বাড়িতেই ব্যবস্থা করে নিয়েছেন। কিন্তু চুল কাটার কী হবে? এই সমস্যা পুরুষ-মহিলা, সবারই। কোথাও কোথাও সেলুন খুললেও বেশির ভাগ মানুষ সেখানে যেতে ভরসা পাচ্ছেন না। ফলে বিকল্প খুঁজে নিচ্ছেন যে যার মতো করে। তবে পেশাদার  কেশশিল্পীর হাতে যা সম্ভব, বাড়িতে তা সম্ভব নয়। ফলে অনেকেই স্টাইল বর্জন করে, হয় ছোট করে চুল কাটছেন অথবা একেবারে ক্ষুর বুলিয়ে নিচ্ছেন মাথায়। এক যুগলের এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। তবে সেখানেও একটা টুইস্ট রয়েছে।

ইউটিউবে আপলোড হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, এক মহিলার চুল কেটে দিচ্ছেন এক যুবক বা বলা ভাল, কামিয়ে দিচ্ছেন। কারণ ট্রিমার দিয়ে একদম ন্যাড়া করে দিচ্ছেন ওই মহিলাকে। কয়েক মিনিটের মধ্যেই সেই কাজ সম্পূর্ণ হয়ে যায়।

এই মহিলার নাম ইভা বারিলারো দীর্ঘদিন ধরে তিনি তাঁর এই চুল সযত্নে বড় করে ছিলেন। কিন্তু এই পরিস্থিতিতে মাথা কামিয়ে ফেলার কথাই ভাবেন। সেই মতো বয়ফ্রেন্ড ড্যামিয়েন-কে বলেন সব চুল কেটে দিতে। ড্যামিয়েনও তাই করেন।

আরও পড়ুন: যেন জীবন্ত হয়ে নিশ্চিত মৃত্যুর হাত থেকে এক যুবককে বাঁচিয়ে দিল একটি গাড়ি!

কিন্তু এবার অপেক্ষা করছিল অন্য চমক। বান্ধবীর মাথা কামিয়ে দিয়ে নিজের দিয়ে সব চুল কেটে ফেলন ড্যামিয়েনও। তিনি বান্ধবীকে বলেন, ‘তোমার মতো’, অর্থাত্ ওই মহিলার মতোই তিনিও ন্যাড়া করে ফেলেন নিজেকে। আসলে সমব্যথী হওয়া বা পাশে থাকার বার্তা দিতেই এই কাজ।

আরও পড়ুন: অতিমারির আতঙ্ক দূর করতে এবার 'করোনা ডিশ' সাজিয়ে নিয়ে এল জোধপুরের রেস্তরাঁ

ইভা আগে জানতে পারেননি, তাঁর চুল কামিয়ে দেওয়ার পরই বয়ফ্রেন্ডও নিজের মাথা একই ভাবে কামিয়ে ফেলবেন। ড্যামিয়েনকেও এই ভাবে মাথা কামিয়ে ফলেতে দেখে আনন্দে কেঁদে ফেলেন, হাত দিয়ে দুই মুখ ঢেকে ফেলেন ইভা।

আরও পড়ুন: সজারুর পাল্লায় পড়ে কী অবস্থা হল দেখুন চিতাবাঘের!

এমন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় নেয়নি। ইভা তাঁর চ্যানেলে ভিডিয়োটি আপলোড করেছেন। যার সাবসক্রাইবারের সংখ্যা মাত্র ৪০। কিন্তু দিন সাতেকের মধ্যে ভিডিয়োটি ভিউ পেয়েছে প্রায় ১৬ হাজার। ইউটিউবে ভিডিয়োটির লোকেশন দেখা যাচ্ছে ফ্রান্সের মন্টি কার্লো।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন