• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আরাম করে দাঁত মাজছে জলহস্তি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

Hippo
প্রতীকী চিত্র।

সকাল সকাল দাঁত মাজা একটি ভাল অভ্যাস। কিন্তু তাই বলে পশুপাখিরা তো আর দাঁত মাজে না মানুষের মতো। কিন্তু এমন কাউকে যদি ব্রাশ করেতে দেখেন, অবাক হবেন? এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি জলহস্তিকে রীতিমতো যত্ন করে দাঁত মাজিয়ে দিচ্ছেন চিড়িয়াখানার কর্মী।

‘নেচার ইজ লিট’ নামে একটি টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি শেয়ার হয়েছে, আজ শনিবার। সেখানে দেখা যাচ্ছে, চিড়িয়াখানার মতো একটি জায়গার ভিতর জলাশয়। সেখানে নাক বাইরে বের করে জলে গা ডুবিয়ে বসে রয়েছে একটি জলহস্তি। আর হাতে একটি বড় ব্রাশ নিয়ে জলাশয়ের দিকে এগিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। তাঁকে দেখেই যেন জলহস্তিটি উঠে আসছে জল থেকে।

জলহস্তিটি জল থেকে নিজের মাথা বের করে বিশাল বড় হাঁ করে এগিয়ে আসে ওই চড়িয়াখানার কর্মীটির দিকে। ওই ব্যক্তি ইউনিফর্মের হাতা গুটিয়ে ব্রাশ চালাতে থাকেন জলহস্তির বড় বড় দাঁতগুলির উপর। আর জলহস্তিটিও যেন আরাম করে সেই ‘পরিষেবা’ নিয়ে যায়।

আরও পড়ুন: একটি মাস্কের দাম ‘মাত্র’ তিন লাখ টাকা, কোথায় দেখা মিলল জানেন?

আরও পড়ুন: দোকানি নেই, টাকা দিলেই মেশিন থেকে বেরিয়ে আসছে ফুচকা!

ভিডিয়োটি এর আগে ১১ মে ‘আন এক্সপ্লেনড’ নামে এক টুইটার হ্যান্ডলে পোস্ট হয়েছিল। নেচার ইজ লিট-এর পোস্টে সে কথা উল্লেখও করা হয়েছে। আন এক্সপ্লেনড-এর পেজে ভিডিয়োটি শনিবার পর্যন্ত প্রায় ছ’ লাখ বার দেখা হয়েছে। নেটাগরিকরা বলছেন, এমন একটি প্রাণীর যে দাঁত মাজানো সম্ভব তা এই ভিডিয়ো না দেখলে বিশ্বাসই হত না।

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন