• সংবাদসংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিজস্বী তুলতে গিয়ে আয়ারল্যান্ডের পাহাড় থেকে পড়ে মৃত্যু ভারতীয় ছাত্রের!

Moher cliff
আয়ারল্যান্ডের মোহের পাহাড়। ছবি শাটারস্টকের সৌজন্যে।

সাবধানে নিজস্বী তোলার বিষয়টি নিয়ে সতর্কতামূলক প্রচার প্রায়শই করা হয়ে থাকে। কিন্তু মনোরম পরিবেশে দাঁড়িয়ে যখন নিজস্বী তোলার সময় ক জন আর সে কথা মাথায় রাখে! অনেক সময় তাই নিজস্বীর মূল্য চোকে জীবনের বিনিময়ে। ঠিক যেমনটা ঘটেছে আয়ারল্যান্ডের এক ভারতীয় ছাত্রের সঙ্গে। আয়ারল্যান্ডের মোহের পাহাড়ে নিজস্বী তোলার সময় পাহাড়ের ধার থেকে পড়ে মৃত্যু হল ডাবলিন বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রের।

আয়ারল্যান্ডের মোহের পাহাড় পর্যটকদের খুব আর্কষণের জায়গা। গত শুক্রবার বিকালে সেখানে ঘুরতে গিয়েছিলেন ওই ছাত্র। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, পাহাড়ের একদম ধারে দাঁড়িয়ে ছবি তুলছিলেন তিনি। তখনই ভারসাম্য হারিয়ে পড়ে যায় সে।

সেখানে উপস্থিত পর্যটকরা সঙ্গে সঙ্গে খবর দেয় উদ্ধারকারী দলকে। কিন্তু তারমধ্যেই সমুদ্রের জলে ভেসে ডুলিন চলে যায় সে। সেখান থেকেই ওই ছাত্রের মৃত দেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: বিশ্বের প্রবীণতম এই মহিলাকে চেনেন! মারাত্মক অভিযোগ এঁর বিরুদ্ধে

তদন্তের জন্য পুলিশ প্রত্যক্ষদর্শীদের বয়ান নথিভুক্ত করেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান পাহাড়ের ধারে পা পিছলে যাওয়াতেই নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় ওই ভারতীয় ছাত্র। আয়ারল্যান্ড পুলিশ ওই ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে।

আরও পড়ুন: এক দশক কোমায় থেকেও প্রসব, ধর্ষক কে বা কারা, খুঁজছে পুলিশ

 

(সব গুরুত্বপূর্ণআন্তর্জাতিক খবরজানতে চোখ রাখুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন