উদ্বোধনের চমক তো নতুন কিছু নয়। ম্যাচ শুরুর আগে বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান দেখতেই আজকাল অভ্যস্ত খেলাপ্রেমীরা। সে ফুটবল হোক বা ক্রিকেট, বিশ্বকাপ হোক নিতান্ত স্থানীয় লিগ। উদ্বোধনের একটা আলগা আকর্ষণ থাকবেই। তবে এ রকম অভিনব উদ্বোধন? দেখে তাক লেগে গেল উপস্থিত দর্শকদের। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে যা মুহূর্তে তাক লাগিয়ে দিল বিশ্বের আপামর খেলাপ্রেমীকে।

আরও পড়ুন: ‘মজার ডাকাতি’ ক্যালিফোর্নিয়ার দোকানে, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

পর্তুগিজ কাপ ফাইনাল ম্যাচের উদ্বোধনের অনুষ্ঠান চলছিল রবিবার। প্রথামাফিক অনুষ্ঠানের পর এ বার মাঠে বল নিয়ে আসার পালা। বল তো এল, কিন্তু গড়িয়ে নয়। আকাশ পথে, ‘উড়তে উড়তে’। দেখা গেল, এক ব্যক্তি ড্রোনে চড়ে বলটি নিয়ে আসছেন। প্রায় ৭০ মিটার উঁচু দিয়ে উড়ে এসে অবশেষে তিনি নামলেন মাঠের মাঝখানে। এমন অভিনব কায়দায় মাঠে বলের এন্ট্রি দেখে ততক্ষণে চোখ ছানাবড়া উপস্থিত দর্শকদের।

দেখুন সেই ভিডিও

আরও পড়ুন: ‘নরেন্দ্র মোদীকে চেনেন?’ বিদেশিদের উত্তর শুনলে চমকে যাবেন

উপর থেকে গোটা এলাকায় নজর রাখতেই সাধারণত ড্রোন ব্যবহার করা হয়। রিমোটের সাহায্যে তা নিয়ন্ত্রণও করা হয়। কিন্তু এ ক্ষেত্রে স্কেটবোর্ডের মতো দেখতে ড্রোনটিকে উড়ন্ত যান হিসাবে ব্যবহার করে চমকে দিলেন ম্যাচের আয়োজকরা।

সম্প্রতি গোটা ঘটনাটির ভিডিও পোস্ট করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়। ইতমিধ্যেই ৩ লক্ষ ছাড়িয়েছে এর ভিউয়ারের সংখ্যা।