• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এক জন ভারতীয়, অন্য জন পাকিস্তানি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই সমকামী যুগল

same sex couple
অঞ্জলি চক্র এবং সুন্দাস মালিক। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

এক জন হিন্দু, অন্য জন মুসলিম। এক জন ভারতীয়, অন্য জন পাকিস্তানি। মিল বলতে একটাই। তাঁরা দু’জনেই মহিলা। পাগলের মতো ভালবাসেন একে অপরকে। এ হেন সমকামী যুগলকে ভালবাসায় ভরিয়ে দিল নেট দুনিয়া।

বছরখানেক আগে একে অপরের প্রেমে পড়েন ভারতীয় বংশোদ্ভূত অঞ্জলি চক্র এবং পাকিস্তানি বংশোদ্ভূত সুন্দাস মালিক। দু’জনেই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাসিন্দা। সম্পর্কের এক বছর পূর্তিতে সম্প্রতি বিশেষ ফোটোশুট করান তাঁরা। তাতে সাবেকি পোশাকেই দেখা গিয়েছে দু’জনে। এক জনের পরনে ছিল পেঁয়াজি রঙের শাড়ি। সবুজ রঙের লেহঙ্গা বেছে নিয়েছিলেন অন্য জন। বৃষ্টি ভেজা আবহাওয়ায়, ছাতার নীচে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন তাঁরা। কখনও একে অপরের চোখের দিকে তাকিয়ে, তো কখনও আবার ঠোঁটে ঠোঁট মিলিয়ে।

যে চিত্রগ্রাহক ছবিগুলি তোলেন, ‘আ নিউ ইয়র্ক লাভস্টোরি’ নামে তিনিই প্রথম সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করেন। পরে নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবিগুলি পোস্ট করেন অঞ্জলি এবং সুন্দাস। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেগুলি। তাঁদের ‘সাহসিকতা’কে কুর্নিশ জানান নেটিজেনরা। ভবিষ্যতের জন্য শুভ কামনাও জানান অনেকে।

আরও পড়ুন: সাত বছরের ছেলের মুখ থেকে বেরোল ৫২৬টি দাঁত​

আরও পড়ুন: খাবার নিয়ে আসছেন অ-হিন্দু, অর্ডার বাতিলের পর অ্যাপ জানাল...​

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অঞ্জলি জানিয়েছেন, গত বছর জুলাই মাস নাগাদ একে অপরের ঘনিষ্ঠ হয়ে ওঠেন দু’জনে। ধর্ম এবং কাঁটাতারের দূরত্ব তো ছিলই, কিন্তু তাঁদের সমকামী সম্পর্কের কথা জানাজানি হলে কী হবে, তা নিয়ে সর্বদা ভয়ে ভয়ে থাকতেন। তাই ফাঁকা রাস্তায় হাত ধরে হাঁটলেও, অফিস বা চেনা লোকজনের সামনে সুন্দাসের হাত ছেড়ে দিতেন তিনি। কিন্তু ধীরে ধীরে সাহস সঞ্চয় করেন। পরিবার এবং আত্মীয় স্বজনের সঙ্গে ধীরে ধীরে একে অপরের পরিচয় করিয়ে দেন। ভবিষ্যতের দিনগুলিও একে অপরের সঙ্গে এ ভাবে কাটাতে চান বলে জানিয়েছেন তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন