• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রিপোর্টিং করতে করতে খচ্চরের পিঠ থেকে পড়ে গেলেন পাকিস্তানি সাংবাদিক, শোরগোল ফেলল ভিডিয়ো

pak-repoter-Amin-Hafeez
অলঙ্করণ: তিয়াসা দাস।

পাকিস্তানের ‘জিও টিভি উর্দু’ নিউজ চ্যানেলের সাংবাদিক আমিন হাফিজ। মজাদার রিপোর্টিং করার জন্যই বিখ্যাত তিনি। বিভিন্ন রিপোর্টিংয়ের শেষ মজাদার ভঙ্গিমায় এবং অপ্রচলিত উপায়ে প্রতিবেদন পেশ ( পিস টু  ক্যামেরা) করার জন্যই তিনি জনপ্রিয়। সম্প্রতি তাঁর সেই রকমই একটি রিপোর্টিংয়ের ক্লিপিং সামনে আসবার পরে আবার ভাইরাল স্বয়ং সেই সাংবাদিকই।


খচ্চর প্রজনন ও প্রতিপালন এখন পাকিস্তানের অন্যতম জনপ্রিয় ব্যবসা। বহু মানুষ জড়িত এই খচ্চর প্রতিপালন ব্যবসার সঙ্গে। কিন্তু সরকার ঠিক মতো নজর দিচ্ছে না এই সকল মানুষদের সুযোগ-সুবিধার প্রতি। এই নিয়েই খবর করতে চ্যানেলের তরফে একটি খামারে গিয়েছিলেন হাফিজ। কিন্তু বরাবরের মতোই শেষ দৃশ্যে চমক দেওয়ার জন্য তাঁকে দেখা যায় একটি খচ্চরের পিঠে উঠে রিপোর্টিং করছেন তিনি।


তবে তাঁর এই কাজকে হয়তো ‘বেয়াদপি’ বলে মনে হয়েছিল সেই খচ্চরের। তাই কিছুক্ষন পরেই ‘প্রতিবাদ’ করতে শুরু করে সে। তখন রীতিমতো টালমাটাল অবস্থা আমিনের। শুরুতে কয়েকবার সামলে নিলেও, শেষে আর সামলাতে পারলেন না তিনি। উল্টে পড়লেন খচ্চরের পিঠ থেকে। টেলিভিশনে দেখানোর পর থেকেই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে এই ভিডিয়োটির ক্লিপিং। সঙ্গে আসতে থাকে মজাদার ‘কমেন্টস’ও। তাঁকে সেরা ‘এন্টারটেইনিং’ রিপোর্টারও বলেন কেউ কেউ।

দেখে নিন সেই ভিডিয়ো:

খচ্চর উৎপাদনে পাকিস্তান এখন বিশ্বে তৃতীয়। সেখানকার পঞ্জাব সরকার বিনামূল্যে খচ্চরদের চিকিৎসা করবার জন্য একটি হাসপাতালও তৈরি করেছেন।

 

আরও পড়ুন: হিজাব পরিহিত মুসলিম ছাত্রীকে স্কুলের বাথরুমে ফেলে মার

আরও পড়ুন: ট্রাম্পের সঙ্গে ঝামেলা, পদত্যাগ করলেন মার্কিন প্রতিরক্ষা সচিব জেমস ম্যাটিস

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন