দুপুরের খাবার খেতে রেস্তরাঁয় পৌঁছলেন। আর যদি দেখেন আপনার টেবিলে পড়ল একটি জ্যান্ত ইঁদুর। কেমন মনে হবে আপনার? খুব খারাপ হবে সেই অভিজ্ঞতা! এমনই অভিজ্ঞাতা হল মার্কিন যুক্ত রাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে এক মহিলার।

বাফালো ওয়াইল্ড উইংস, আমেরিকা জুড়ে রেস্তরাঁ চালায়। লস অ্যাঞ্জেলেসের তেমনই একটি রেস্তরাঁয় যান টেক্সাসের বাসিন্দাআলিশা নরম্যান। টেবিলে বসেন, মেনু কার্ড দেখতে দেখতে ভাবছিলেন কী অর্ডার করবেন। কিন্তু না, কিছুই অর্ডার করতে হয়নি। তার আগেই ওপর থেকে পড়ে একটি জ্যান্ত ইঁদুর। দেখেই তিনি আঁতকে ওঠেন। সঙ্গে সঙ্গে হইচই শুরু হয়ে যায়।উঁচু থেকে পড়ার জন্য মনে হয় ইঁদুরটি আহত হয়েছিল।

রেস্তরাঁ কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, লস অ্যাঞ্জেলেসের জনস্বাস্থ্য বিভাগ রেস্তরাঁটি পরিদর্শন করে। তখন সবই ঠিক ছিল। ইঁদুরটি সম্ভবত কাছেই একটি নির্মীয়মানভবন থেকে এসেছে।

আরও পড়ুন : অন্ধকার বিমানে যোগাযোগ বিচ্ছিন্ন এক মহিলা, উদ্ধারের কাহিনী শোনালেন সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন : একটা ক্ষুদ্র প্রাণী আটকে দিল ১২ হাজার জাপানিকে

আলিশার এই ঘটনা নিজের ফেসবুকে তুলে ধরেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের এক সাংবাদিক ব্রুকস জ্যারোজ। সেখানেই দেখা যাচ্ছে টেবিলে একটি মেনু কার্ডেও ওপর পড়ে রেয়েছে একটি ইঁদুর।

অ্যালিসা ইঁদুরটির ছবি তুলে রাখেন। আর তিনি এক মার্কিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন পুরো ঘটনা। সেই সংবাদ মাধ্যমের সাংবাদিক ব্রুকস জ্যারোজ তাঁর ফেসবুক পেজে ছবির সঙ্গে গোটা ঘটনা পোস্ট করেছেন।

ম্যানেজার এসে আলিশার টেবিল থেকে ইঁদুরটিকে একটি প্লেটে করে তুলে নিয়ে যান। আর একটি প্লেট দিয়ে সেটি ঢেকে রাখেন। আলিশার মধ্যাহ্নভোজনের জন্য কোনও বিল নেয়ননি রেস্তরাঁ কর্তৃপক্ষ। তবে যে আতঙ্ক তাঁর হল সারা জীবন মনে রাখবেন বলে জানিয়েছেন আলিশা।