ট্রেনে উঠে পড়ল একটি ছোট্ট ঘোড়া। তবে সব নিয়ম মেনেই সে ট্রেন উঠেছিল। তাই স্টেশনের নিরাপত্তা কর্মীরাও তাকে শেষ পর্যন্ত আটকাননি। আর তার সঙ্গে ট্রেনে সফররত অন্য যাত্রীরা জানিয়েছেন এটা অন্য রকমের অভিজ্ঞতা। তাঁরা ট্রনের মধ্যে ঘোড়াটির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ছোট্ট ঘোড়াটির ট্রেনে সফররত ছবিগুলি থেকে দেখা যাচ্ছে, ঘোড়াটি অন্য যাত্রীদের মধ্যেই দাঁড়িয়ে আছে। আর তাঁরা ছবিও তুলছেন।

ঘোড়ার মালিক মঙ্গলবার ক্যালিফ‌োর্নিয়ার অকল্যান্ড থেকে সান ফ্রান্সিসকো যাচ্ছিলেন। তিনি রকব্রিজ স্টেশনে ঘোড়াটিকে নিয়ে পৌঁছন। নিরাপত্তা কর্মীরা তাঁকে আটকালেতাঁদের কাগজপত্র দেখিয়ে বলেন, এটি একটি সার্ভিস অ্যানিমল। তাঁর সঙ্গে কথা বলে ও কাগজপত্র দেখার পর নিরাপত্তা কর্মীরা আইনজীবীদের সঙ্গে কথা বলেন। সেখান থেকে সবুজ সঙ্গেত আসার পর ট্রেনে ওঠার অনুমতি দেওয়া হয় ঘোড়াটিকে।

আরও পড়ুন: এত দিনে সামনে এল রং দে বসন্তীতে আমিরের বিপরীতে অভিনয় করা সু-এর আসল পরিচয়

অনেক অন্ধ ব্যক্তি কুকুরের বদলে গাইড হিসেবে এমন ছোট ঘোড়া ব্যবহার করেন। এই ঘোড়াটিও তেমনই সার্ভিস অ্যানিম্যাল ছিল। তবে ওই ব্যক্তি দৃষ্টিহান কিনা বা তিনি অন্য কারও জন্য সেটি নিয়ে যাচ্ছিলেন কিনা তা জানা যায়নি সোশ্যাল মিডিয়া থেকে। তবে সেখানেপোস্ট হওয়া ঘোড়ার ছবিগুলি অনেক ইউজার শেয়ারও করেছেন।

আরও পড়ুন: দম্পতির ব্যক্তিগত মুহূর্তের শব্দ রেকর্ড যুবকের, ঘটনা ধরা পড়ল হোটেলের সিসি ক্যামেরায়

সোশ্যাল মিডিয়ায় দেখুন ট্রেনের মধ্যে ঘোড়ার ছবি:

 

 

 

 

দেখুন গাইড হিসেবে ছোট্ট ঘোড়ার ভিডিয়ো: