• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিশাল সাপ ঢুকে পড়ল ব্রিটেনের এক বাথরুমে!

Snake
বাথরুমে বোয়া কনস্ট্রিক্টর। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

Advertisement

ব্রিটেনের এক মহিলা বাথরুমে ঢুকে দেখেন বিশাল একটি সাপ শুয়ে রয়েছে বাথটাবে।সম্প্রতি এমনই এক ঘটনা সামনে এসেছে।সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে সাপটিকে নিয়ে যায়। পুলিশ কর্মীদের দাবি সাপটি এখানে কী ভাবে এল সে সম্পর্কে কোনও ধারণা নেই তাদের।

ঘটনাটি ৩০ ডিসেম্বরের। কিন্তু সম্প্রতি বিশাল ওই সাপের ছবি পোস্ট হয়েছে ফেসবুকে। তারপরই খবরটি সবার সামনে আসে। ইংল্যান্ডের মার্সেসাইড পুলিশ ডিপার্টমেন্টের তরফে পোস্ট করা হয়েছে ছবি দু’টি। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, কালো ধূসর ছোপ ছোপ সাপটি বাথরুমের বেসিনের উপর শুয়ে রয়েছে। অন্য ছবিতে দেখা যাচ্ছে, বাথটাবের উপর শুয়ে রয়েছে সাপটি।

পুলিশ জানিয়েছে, সাপটি ‘বোয়া কনস্ট্রিক্টর’। যে সাপটি উদ্ধার হয়েছে সেটি প্রায় আট ফুট লম্বা। এই সাপগুলি সাধারণত দক্ষিণ আমেরিকার বিভিন্ন দেশ পাওয়া যায়। ফ্লোরিডাতেও কিছু এমন সাপ রয়েছে। বিশ্বে আকারে বড় সাপের তালিকায় উপরের দিকেই থাকে বোয়া কনস্ট্রিক্টর। নির্বিষ এই সাপগুলি প্রজাতি ও বাসস্থান ভেদে দৈর্ঘ ১৮-১৯ ফুট পর্যন্ত হতে পারে। ওজন হতে পারে ৪৫ কেজি পর্যন্ত।

আরও পড়ুন: অনাহারে মৃতপ্রায় সিংহেরা, বাঁচানোর আর্তি সোশ্যাল মিডিয়ায়

উদ্ধার করার পর পুলিশ জানিয়েছে, এই বাড়ির মালিক ও প্রতিবেশীরা কেউই জানেন না এই সাপটি এখানে কী ভাবে এল। সাপ ধরায় দক্ষ এক পুলিশ কর্মী সেটি ধরে নিয়ে যান। পুলিশের তরফে জানানো হয়েছে, সেটিকে প্রাণী উদ্ধারকারী এক স্থানীয় সংস্থার হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: জল নয় যেন আগুনের ঝরনা, বছরের মাত্র কয়েকটা দিন দেখা যায় এই দৃশ্য

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন