বিএমডব্লিউ কেনার আগে ভাবেননি পরিস্থিতি এই জায়গায় যাবে। সাধের বিএমডব্লিউয়ের পেট্রোলের খরচ যোগাতে হাঁস, মুরগি চুরি করতে শুরু করে এক কৃষক। চিনের সিচুয়ান প্রদেশের এমনই এক ঘটনা সমানে এসেছে।

চিনের ওই কৃষক বেশ অবস্থাপন্নই ছিলেন। সাধ করে প্রায় ২ কোটি টাকা দিয়ে কেনেন একটি বিএমডব্লিউ। কিন্তু কেনার পরই বুঝতে পারেন এ প্রায় হাতি পুষে ফেলেছেন। ইতিমধ্যেই তাঁর আর্থিক অবস্থাও কিছুটা খারাপ হতে শুরু করে। ফলে পেট্রোলের টাকা জোগাড় করতে সমস্যায় পড়তে হয়।

পেট্রোলের টাকা জোগাড় করতে রাতে বাইক নিয়ে বেরিয়ে পড়তেন। এলাকায় এর ওর বাড়ি বা খামার থেকে হাঁস, মুরগি চুরি করতে শুরু করেন। পুলিশে খবর যায়। কিন্তু পুলিশ কিছুতেই চোরকে ধরতে পারছিল না। রাস্তার বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়ে চোরের ছবি। কিন্তু চেনা যাচ্ছিল না চোরকে। এমনকি বিএমডব্লিউ নিয়েও চুরি করতে বেরোয়। তখন একবার পুলিশ ধাওয়া করে। কিন্তু পুলিশের গাড়ির থেকে দ্রুত গতির জন্য বিএমডব্লিউ নিয়ে পালাতে সক্ষম হয় চোর।

অবশেষে একদিন পুলিশ খুঁজতে খুঁজতে ওই ব্যক্তিকে সন্দেহ করে। তার বাড়িতে তল্লাশি চালায়। সেখানেই সিসি ফুটেজে ধরা পড়া বাইকটির খোঁজ মেলে। বাড়িতে বেশ কিছু হাঁস, মুরগিও মেলে। এর পরই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

আরও পড়ুন : দুবাইয়ের ভারতীয়র হাতে ৫৫ দেশের দু’হাজার রকমের মুদ্রা

আরও পড়ুন : শাবকের শোকে কাঁদল হাতির দল, ভাইরাল হৃদয়-বিদারক ভিডিয়ো

বছর পঞ্চাশের ওই ব্যক্তি গ্রেফতারের পর স্বীকার করেছেন, তাঁর সখের বিএমডব্লিউয়ের পেট্রোলের টাকা যোগাড় করতেই তিনি চুরি করতেন।