• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লড়াকু এই শিশুর ভিডিয়ো নেটিজেনরা দেখলেন ৫১ লাখ বার

Cancer Boy
ক্যানসার মুক্ত হয়ে স্কুলে ঢুকছে জন অলিভার। ছবি: টুইটার থেকে নেওয়া।

Advertisement

মাত্র ছ’বছরের একটি ছেলে। ক্যানসারের সঙ্গে লড়াই করে জিতে ফিরে এল। ক্যানসার সারিয়ে ফিরে সে তার স্কুলের সতীর্থ আর শিক্ষক শিক্ষিকার কাছে অভিবাদন পেল। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

আমেরিকার ওহায়ো-র জন অলিভার জিপপে। বয়স মাত্র ছ’বছর। বন্ধুরা তাকে ‘জেও’ বলে ডাকে। গত তিন বছর ধরে সে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিল। এবার বড়দিনের ঠিক দু’ দিন পরতার শেষ কেমো হয়। তারপর তাকে ক্যানসার মুক্ত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

ক্যানসারকে হারিয়ে ফের জন স্কুলে যোগ দিয়েছে। আর তার এই লড়াইকে সম্মান জানাতে পড়ুয়া শিক্ষকরা তার জন্য বিশেষ আয়োজন করেছিল। সবাই দাঁড়িয়ে, হাততালি দিয়ে তাকে অভিনন্দন জানান। একটি ভিডিয়ো পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, স্কুলের বারান্দায় দু’দিকে দাঁড়িয়ে আছে তার স্কুলের বন্ধুরা। আর মাঝ খানে তার জন্য রাস্তা করে দেওয়া হয়েছে। সেখান দিয়ে হেঁটে আসছে জন।

আরও পড়ুন: ‘বটল ক্যাপ’ অতীত, নিতে পারবেন এই যুবতী ছুঁড়ে দেওয়া নতুন চ্যালেঞ্জ?

জনকে দেখে মনে হচ্ছিল, বন্ধু, শিক্ষক-শিক্ষিকাদের কাছে এমন একটা উপহার পেয়ে সে কিছুটা লজ্জিত আবার আনন্দিতও। এক শিক্ষিকা তাঁকে জড়িয়ে ধরেন।

আরও পড়ুন: দিয়েগো-র ‘উদ্দাম যৌনতা’ বিলুপ্তির মুখ থেকে ফিরিয়ে আনল গোটা প্রজাতিকে

স্কুলের প্রিন্সিপাল প্যাট্রিক গ্যানন জানিয়েছেন, জন পড়াশোনায় বেশ ভাল। আবার সে স্কুলে ফিরে আসায় তাঁরা সবাই খুশি। আর নেটিজেনরা জনের এই লড়াকু মানসিকতার প্রশংসা করেছেন। ১০ জানুয়ারি পোস্ট হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই ৫১ লাখের বেশি বার দেখা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন