• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

৯১ বছরের বৃদ্ধা মনের জোরে আজ ওয়াকার ছেড়ে ডান্স ফ্লোরে, ভাইরাল তাঁর নাচের ভিডিয়ো

Lady Dance
ডান্স ফ্লোরে ৯১ বছরে বৃদ্ধা। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

এই বয়সে কোনও মানুষ যদি নিত্যনৈমিত্তিক কাজগুলি নিজেই করে নিতে পারেন, সেটাই তাঁর ও পরিবারের অন্য সদস্যদের কাছে বড় পাওনা। কিন্তু ভেবে দেখুন ৯১ বছরের বৃদ্ধা যদি কোনও যুবতীর মতো নাচতে পারেন তাহলে তিনি তো ভাইরাল হবেনই। অথচ কিছুদিন আগেও তিনি ঠিক করে হাঁটতে পারতেন না।

ফেসবুকে ভিডিয়োটি শেয়ার হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক বৃদ্ধা গানের তালে তালে দিব্যি নেচে যাচ্ছেন। বয়সের কারণে তাল একশো শতাংশ ঠিক না থাকলেও এক সময় যে এই গানে তিনি ফ্লোর মাতিয়েছেন তা বোঝাই যাচ্ছে। আর তাঁকে উত্সাহ দিচ্ছেন ক্যামেরার পিছনে থাকা মানুষগুলি।

ভিডিয়োটি ফেসবুকে গোল্ডেন এজ হোম হেল্থ কেয়ার নামে একটি পেজে শেয়ার হয়েছে। ৯১ বছরের বৃদ্ধার নাম জুলিয়া। দীর্ঘ দিন তাঁর ফিজিওথেরাপি চলে। কিন্তু এখন চিকিত্সা ও মনের জোরে তিনি ওয়াকার ছেড়ে নাচার জন্য পায়ে জুতো গলিয়েছেন। আর প্রায়ই তিনি ডান্স ফ্লোর মাতাচ্ছেন। ভিডিয়ো দেখে নেটিজেনরা বলছেন, মনের জোর থাকলে কী না হয়। ৯১ বছর বয়সেও হুইল চেয়ার থেকে উঠে নাচা যায়।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে ‘কপি’ করে হাসির খোরাক উর্বশী রাউটেলা!

বুধবার পোস্ট হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই ৮১ হাজারের বেশিবার দেখা হয়ে গিয়েছে। ভিডিয়োটি যত লাইক পড়েছে শেয়ার হয়েছে তার থেকে বেশি। নেটিজেনরা তাঁদের প্রিয়জনকে দেখাতে চেয়েছেন, চাইলে সবই সম্ভব।

আরও পড়ুন: দেখুন এভাবে আসে না তো আপনার হোম ডেলিভারির প্যাকেট!

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন