• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দোকানে নিয়ে গিয়ে প্রিয় খাবার কিনে দিতে বলছে বিড়াল

Cat
ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

পোষ্যদের মধ্যে বুদ্ধিমানদের তালিকায় বিড়াল বেশ উপরে দিকে থাকবে। এমনই একটি বিড়ালের ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যে বিড়ালটি তার পছন্দের খাবার চিনিয়ে দিচ্ছে, যেন কিনে দিতে বলছে। আর এক মহিলা তাঁকে সেই খাবারের প্যাকেট নামিয়ে দিতেই তার আনন্দ আত্মহারা অবস্থা।

‘কোনেহো এল গাটো’ যার অর্থ ‘খরগোশ বিড়াল’ নামে এক ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে ভিডিয়োটি পোস্ট হয়েছে। অ্যাকাউন্টটি ওই বিড়ালটির নামেই বানানো। কেন তার নাম খরগোশ বিড়াল, তারও ব্যাখ্যা দেওয়া হয়েছে। বিড়ালটির লেজ নেই বললেই চলে, সেই জন্যই তার এমন নাম দেওয়া হয়েছে। ইনস্টা অ্যাকাউন্টে জানানো হয়েছে বিড়ালটিকে একটি দোকানের সামনে থেকে উদ্ধার করা হয়।

১৩ এপ্রিল এই অ্যাকাউন্টে পোস্ট হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি দোকানের সামনে রাস্তার ধারে বসে রয়েছে বিড়ালটি। এক মহিলা মোবাইলের ক্যামেরা অন করে তার দিকে এগিয়ে গিয়ে মাথায় হাত বুলিয়ে আদর করেন। তারপরই বিড়ালটি দোকানের দিকে এগোতে শুরু করে। দরজা খুলে দেন ওই মহিলা, ঢুকে পড়ে সে।

আরও পড়ুন: সামাজিক দূরত্বের চূড়ান্ত নমুনা, মাত্র এক জনের জন্য চালু হল রেস্তরাঁ

দোকানে ঢুকে প্যাকেটজাত দ্রব্য যে দিকে থাকে সোজা সেখানে পৌঁছে যায় বিড়ালটি। ওই মহিলাও তার পিছনে পিছনে ক্যামেরা নিয়ে সেখানে যান। এবার বিড়ালটির জন্য একটি নীল রঙের প্যাকেট নামিয়ে আনেন ওই মহিলা। সেটা দেখেই উৎফুল্ল হয়ে ওঠে বিড়ালটি। সামনের পা বাড়িয়ে সেটাকে যেন ধরতে যায়। সম্ভবত সেটি তার জন্য কেনাও হয়।

আরও পড়ুন: বাইক চালিয়ে এসে শিশুকে নিয়ে পালানোর চেষ্টা বাঁদরের!

এই ভিডিয়ো ছাড়াও এই পোস্টে একটি ছবিও আপলোড করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিড়ালটি দোকানে ওই খাবারের তাকের উপর উঠে বসে রয়েছে। ছবি, ভিডিয়ো দু’টি ইতিমধ্যেই প্রায় ১৩ হাজার লাইক পেয়েছে। সেই সঙ্গে ফলোয়ার বাড়ছে খরগোশ বিড়ালের অ্যাকাউন্টে। ইতিধ্যেই যা ১৫ হাজার ছাড়িয়ে গিয়েছে।

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন