• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গোটা পরিবার মৃত্যু মুখ থেকে বেঁচে গেল, ভিডিয়ো ধরা পড়ল নজরদারি ক্যামেরায়

Family
রেল লাইনে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে বিপত্তি। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

আমেরিকায় পেনসিলভেনিয়ার এক পরিবার মৃত্যু মুখ থেকেবেঁচে গেল। ওহায়োতে ফ্র্যাঙ্কলিন কাউন্টির এক রেল লাইনের উপর দাঁড়িয়ে ছবি তুলছিলেন তারা। সেই সময় দ্রুত গতিতে ছুটে আসে একটি ট্রেন। গোটা ঘটনা ধরা পড়েছে নজরদারি ক্যামেরায়।

‘ভার্চুয়াল রেলফ্যান’ নামে এক ইউটিউব চ্যানেলে পোস্ট হয়েছে ভিডিয়োটি। সেখানে দেখা যাচ্ছে, ছোট, বড়, পুরুষ মহিলা-সহ প্রায় আট জন রেল লাইনের উপর ঘুরে বেড়াচ্ছেন। তাঁরা অন্য ভাবে কিছু ছবি তুলতে গিয়েছিলেন। তাই কখনও সবাই একসঙ্গে দাঁড়িয়ে, কখনও রেল লাইনের উপর হাঁটতে হাঁটতে তাঁদের ছবি তুলতে দেখা যায়।

দু’ মিনিট আট সেকেন্ডের ভিডিয়োতে, এক মিনিটের মাথায় দেখা যায় সবাই দৌড়দৌড়ি শুরু করে দিয়েছেন। একটু পরেই ক্যামেরার ফ্রেমে চলে আসে একটি ট্রেন। দূর থেকে ট্রেনটি দেখতে পেয়ে কোনও রকমে সবাই রেল লাইন থেকে সরে যেতে সক্ষম হন। ফলে প্রাণে বেঁচে যান। না হলে বড় সড় দুর্ঘর্ঘটনা ঘটে যেতে পারত।

আরও পড়ুন: পরীক্ষায় পাওয়া অতিরিক্ত নম্বর অন্যকে দিয়ে দেওয়ার অনুরোধ পড়ুয়ার​

২৪ ফেব্রুয়ারি পোস্ট হওয়া ভি়ডিয়োটি এখনও পর্যন্ত প্রায় পৌনে দু’ লাখ বার দেখা হয়েছে। এই ভিডিয়োটি পোস্ট করে মানুষকে সতর্ক করার চেষ্টা হয়েছে। আবেদন করা হয়েছে, এভাবে জীবনের ঝুঁকি নিয়ে রেল লাইনে যেন কেউ না যান।

আরও পড়ুন: জলবায়ু পরিবর্তনের ফল, নিজের বাচ্চাদের খেয়ে ফেলার প্রবণতা বাড়ছে মেরু ভাল্লুকদের

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন