• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লেখককে ‘বই খুনি’ বলে দাগিয়ে দিলেন তাঁরই সহকর্মীরা

Book Murderer
টুইটারে অ্যালেক্সের পোস্ট করা ছবি।

বই-কে কি খুন করা যায়! কিন্তু এক লেখককেই নাকি বই-খুনি তকমা দিয়ে দিলেন তাঁরই সহকর্মীরা। সম্প্রতি নিজেই এমনই একটি টুইট করে দাবি করলেন এক ব্রিটিশ লেখক। তাঁর সেই টুইট ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অ্যালেক্স ক্রিস্টোফি, ব্রিটেনের ডোরসেটে জন্মগ্রহণ করেন। নবীন প্রজন্মের এই লেখক ইতিমধ্যেই দু’টি বই লিখে ফেলেছেন। আর তাঁর ঝুলিতে বেটি ট্রাস্ক পুরস্কারও রয়েছে। অনুর্দ্ধ ৩৫-এর লেখকদের প্রথম প্রকাশিত বই জন্য  বেটি ট্রাস্ক পুরস্কার দেওয়া হয়। তবে তাঁকে বর্তমান বা পূর্বতন কোনও কমনওয়েল্থ দেশের বাসিন্দা হতে হবে।

অ্যালেক্স তাঁর টুইটার হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে, কয়েকটি মোটা মোটা বইকে মাঝামাঝি কাটা হয়েছে। ফলে সেগুলি পাতলা হয়ে গিয়েছে। অ্যালেক্স লিখেছেন, মোটা বইগুলিকে সহজে সঙ্গে করে নিয়ে ঘোরার জন্য তিনি এমন করেছেন। আর তাঁর সহকর্মীরা নাকি এর জন্য তাঁকে ‘বুক মার্ডারার’ বা ‘বই খুনি’ তকমা দিয়েছেন। সেই সঙ্গে অ্যালেক্স জানতে চেয়েছেন এমনটা তিনি একাই করেন নাকি অন্য কেউও করেন।

আরও পড়ুন: ‘অনাথ কোয়ালাদের দুধ পান করাচ্ছে খেঁকশেয়াল’, আসল ঘটনা জানেন?

অ্যালেক্সের এই টুইট দেখে নেটিজেনরা নানান রকম প্রতিক্রিয়া দিয়েছেন। অনেকে যেমন অবাক, বিস্মিত হয়েছেন এমন কাজে তেমনই আবার অনেকে তাঁকে গোটা বই কী ভাবে সঙ্গে নিয়ে যেতে হয় তারও পরামর্শ দিয়েছেন। অ্যালেক্সের ২১ জানুয়ারির এই পোস্টটি ইতিমধ্যেই প্রায় ৬৬ হাজার লাইক পেয়েছে, রিটুইট হয়েছে প্রায় ৯ হাজার।

আরও পড়ুন: আপনার চিঠি কি বাড়িতে পৌঁছয়নি, দেখুন এই হাল হয়নি তো?

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন