• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাস্তার ধারে দাঁড়িয়ে তিন ব্যক্তি, নিয়ন্ত্রণ হারিয়ে সেদিকেই ছুটে এল বিশাল ট্রাক, তারপর...

Accident
অল্পের জন্য রক্ষা। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

Advertisement

রাস্তার ধারে দাঁড়িয়ে গল্প করতে করতে যে সাক্ষাৎ মৃত্যু ধেয়ে আসবে তা স্বপ্নেও ভাবেননি ওঁরা। নিয়ন্ত্রণ হারানো একটি বিশাল ট্রাক ধেয়ে আসতে দেখে রাস্তা থেকে দৌড়ে পালান তাঁরা। কিন্তু তাঁদের দিকেই চলে আসে ট্রাকটি। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা অন্য একটি গাড়ির ড্যাশবোর্ডের ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মার্কিন যুক্তরাষ্ট্রের ইলিনয় স্টেট পুলিশ ভিডিয়োটি প্রকাশ করেছে।

১৫ নভেম্বর ইউটিউবে একটি ভিডিয়ো প্রকাশ করেছে ইলিনয় স্টেট পুলিশ। রাস্তার ধারে কয়েক মিটারের দূরত্বে দাঁড়িয়ে থাকা দু’টি ছোট গাড়ির মাঝে দুর্ঘটনাটি হয়। দু’টি গাড়ির ড্যাশবোর্ডের ক্যামেরায় সেই ঘটনা ধরা পড়েছে।

প্রথমেই দেখা যাচ্ছে, একটি রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে কথা বলছেন তিন জন। ক্যামেরায় ধরা পড়েছে, তাঁরা দূর থেকে ধেয়ে আসা কিছু বিপদ দেখে রাস্তা থেকে দূরে সরে যাচ্ছেন। পরের মুহূর্তে ফ্রেমে ঢুকছে সেই ‘বিপদ’, একটি বিশাল ট্রাক। যেটি নিয়ন্ত্রণ হারিয়েছিল। সেটি ঠিক ওই তিন জনের সামনে এসেই উল্টে যায়।

আরও পড়ুন: এয়ারটেল, ভোডাফোনের পথেই এ বার কল চার্জ বাড়াচ্ছে জিয়ো-ও

সময় মতো সরে গিয়েছিলেন বলে তিন জনই প্রাণে বেঁচে যান। এক জনের সামান্য কিছু আঘাত ছাড়া আর কারও কিছু হয়নি। ট্রাকের চালকও সামান্য আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন: টোম্যাটোর গয়না পরে বিয়ের সাজে পাকিস্তানি যুবতী!

পুলিশের তরফে জানানো হয়েছে, রাস্তায় তুষারপাতের কারণেই এই দুর্ঘটনা। বরফের কারণে পিচ্ছিল রাস্তায় নিয়ন্ত্রণ হারায় ট্রাকটি। দুর্ঘটনা ১২ নভেম্বর ইলিনয় হাইওয়েতে হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেই সঙ্গে সতর্কও করে বলা হয়েছে, তুষারপাত হলে গাড়ি আস্তে চালাতে, যে কোনও সময় এমন দুর্ঘটনা হতে পারে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন