আপনি আপনার বিয়ে কী ভাবে উপভোগ করেছেন বা করতে চান? অনেক উত্তর আসতে পারে! কিন্তু একজন কুকুর প্রশিক্ষক কী করতে পারেন? ভালবেসে যে কাজটা বাকি সারা বছর করেন সেটাই করলেন। তাঁর প্রশিক্ষিত পোষ্য কুকুরদের মধ্যে একটির সঙ্গে নাচলেন। আর সেই মজার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হতে সময় নিল না।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ২৪ বছর বয়সি সেলিব্রিটি ডগ ট্রেনার সারা কারসন ডিভাইন বিয়ের সাজে।নাচছেন তাঁর পোষ্যির সঙ্গে। কুকুরটি সারাকে নকল করছে। তাঁর ইশারায় কখনও হাতের ওপর দিয়ে লাফ দিচ্ছে। কখনও লাফিয়ে পিঠে উঠছে।সারার মতো দু পায়ে দাঁড়িয়ে পাকও খাচ্ছে নাচের ভঙ্গিতে।

সারা ২০১৭ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি অনুষ্ঠান অ্যামেরিকাস গট ট্যালেন্ট শো-তেও অংশ নেন। প্রায় ১৫ বছর বয়স থেকে কুকুরদের প্রশিক্ষণ দেন সারা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Today was a big day! - - So happy to have Hero by my side through my life’s journey. We had a Super Devine night 💍👰

A post shared by The Super Collies (@thesupercollies) on

বিয়েতে পোষ্যির সঙ্গে নাচের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারা। সেই সঙ্গে লিখেছেন, দিনটি তাঁর কাছে বিশেষ। আমরা একটা সুপার ড্যান্স নাইট কাটালাম।

আরও পড়ুন : সুইগি, জোম্যাটো আপনার কাছ থেকে অতিরিক্ত দাম নিচ্ছে না তো?

আরও পড়ুন : মার্কিন সীমান্ত পেরতে গিয়ে ফের শিশুর মৃত্যু, মনে করাল আইলানকে

এই ভিডিয়ো পোস্ট হতেই অভিনন্দনের বন্যায় ভেসে গিয়েছেন সারা।ভাইরাল হওয়া এই ভিডিয়োটি প্রায় ৪৩ হাজারের বেশি বার দেখা হয়েছে।