• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সার্ফারের পায়ের নীচেই ছিল ঝাঁক ঝাঁক হাঙর, ড্রোনে ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য!

Shark
গোড়ালি জলে হাঙরের ঝাঁক। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আমেরিকাফ্লোরিডার নিউ স্মার্না বিচে সার্ফিং বোর্ড নিয়ে পৌঁছে গিয়েছিলেন জেরিমি জনস্টন নামে এক ব্যক্তি। ইচ্ছে ছিল ঢেউ ভেঙে সার্ফিং বোর্ড নিয়ে এগিয়ে যাবেন, অ্যাকশন ক্যামেরায় সেই ছবি তুলে রাখবেন। সঙ্গে নিয়ে গিয়েছিলেন ড্রোনও। কিন্তু পরে রেকর্ড হওয়া ভিডিয়োতে যা দেখলেন তাতে তাঁর আত্মারাম খাঁচা ছাড়া হওয়ার জোগাড়।

জেরিমি জানিয়েছেন, কিছুক্ষণ সার্ফিং করার পর তিনি জল থেকে উঠে আসেন। সৈকতের কিছু ছবি ভিডিয়ো তোলার জন্য ড্রোন ওড়ান। বেশ কিছুক্ষণ রেকর্ডিং করেন। পরে তিনি যখন সেই ফুটেজ চালিয়ে দেখেন, রীতিমতো ভয় পেয়ে যান। দেখেন সমুদ্রের একদম পাড়ের কাছে, যেখানে গোড়ালি পর্যন্ত জল, সেখানে ঝাঁকে ঝাঁকে ঘুরে বেড়াচ্ছে ছোট হাঙর

এই এলাকায় অনেক মানুষ সমুদ্রস্নান করতে আসেন। অনেক মত্স্যজীবী এখানে নৌকা নিয়ে আসেন। এভাবে এত কাছে হাঙর চলে আসা বেশ ভয়ের। যদিও সেদিন কোনও দুর্ঘটনা ঘটেনি। তবে এটা যদি প্রতিদিন হয় তবে যে কোনও দিন বড় কিছু ঘটে যেতে পারে। তবে প্রতিদিন এমন ভাবে হাঙরের ঝাঁক আসে কিনা, তা জানা যায়নি।যেগুলিকে ওই দিন দেখা গিয়েছিল, সেগুলি ব্ল্যাকটিপস হাঙর ছিল।

সার্ফিংয়ের এমন অনেকগুলি ফুটেজ এবং ড্রোন থেকে রেকর্ড করা কিছু ছবি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেছেন জেরিমি। একাধিক ভিডিয়োতে সেই ছোট ছোট হাঙরের ঝাঁক দেখা যাচ্ছে। তিনি আগে এমন দৃশ্য দেখেননি বলে জানিয়েছেন জেরিমি। তবে তিনি স্বপ্ন দেখতেন কোনও দিন এমন দৃশ্য তাঁর ক্যামেরায় বন্দি হবে, সেটাই হল।

দেখুন সেই পোস্ট:

 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My weekend POV out front of the house! Happy Saturday | #nsbinlet 🏄🏻‍♂️☀️🌊🤙🎥 @nsbinlet

A post shared by Jeremy Johnston (@jermjohnston) on

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন