• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সোফায় বসেই প্যারাগ্লাইডিং! টিভিতে চলছে টম অ্যান্ড জেরি

Paragliding in Sofa
সোফায় বসে প্যারাগ্লাইডিং! ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

প্যারাগ্লাইডিংয়ের বিভিন্ন ভিডিয়ো সাম্প্রতিক কালে বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। গত বছর বিপিন সাহু নামে এক ভারতীয় ব্যক্তির প্যারাগ্লাইডিংয়ের ভিডিয়ো ব্যাপক হারে ভাইরাল হয়েছিল। প্যারাগ্লাইডিং করার সময় প্রাণভয়ে ভীত বিপিনের অভিব্যক্তি দেখে মজায় মেতেছিলেন নেটাগরিকরা। সম্প্রতি তুরস্কের এক ব্যক্তির প্যারাগ্লাইডিংয়ের ভিডিয়ো দেখে চমকে গিয়েছে নেটদুনিয়া। প্যারাশুটের মাধ্যমে আকাশে ভাসমান অবস্থায় তুরস্কের এই ব্যক্তি যা করেছেন, তা অবাক করেছে নেটাগরিকদের।

তুরস্কের ওই প্যারাগ্লাইডারের নাম হাসান কাভাল। সোফায় পায়ের উপর পা তুলে বসে প্যারাগ্লাইডিং করতে দেখা যাচ্ছে তাঁকে। শুধু তাই নয়। সোফার পাশাপাশি একটি টিভি নিয়ে উড়তে উঠেছিলেন আকাশে। সোফায় বসে কোক ও চিপস খেতে দেখেছেন জনপ্রিয় কার্টুন ‘টম অ্যান্ড জেরি’। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই ভাইরাল হয়েছে।

সেই ভিডিয়োতে সোফার মধ্যে বসে থাকতে দেখা যাচ্ছে হাসানকে। সোফার পাশে লাগানো রয়েছে ল্যাম্প, সামনে রয়েছে টিভি। এ বার আকাশে ভাসা শুরু হতেই জুতো খুলে চটি পরে নিলেন তিনি। তার পর টিভি চালিয়ে শুরু করলেন চিপস খাওয়া। উড়তে উড়তে কয়েকটি সেলফিও তুলে নিয়েছেন তিনি। তার পর মনের আনন্দে পরিক্রমা সেরে ফিরে এলেন মাটিতে। দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: গায়ে বিচিত্র লিপি, খালের জলে ভেসে ওঠা পাথর থেকে খোঁজ মিলবে হারিয়ে যাওয়া সাম্রাজ্যের?

আরও পড়ুন: হাঙর পাকড়ে উড়ে গেল সৈকতের আকাশে, এ কেমন পাখি?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন