• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনা পয়সায় খেতে মুখে কাচ পুরে দিলেন মহিলা, ধরা পড়ে গেলেন ক্যামেরায়

Food
প্রতীকী চিত্র

Advertisement

বিনা পয়সায় খাবার খাওয়ার জন্য কত লোকেই না কত কিছু করে। বলিউড সিনেমায় একাধিক বার দেখা গিয়েছে, রেস্তরাঁ মালিককে ফাঁকি দিতে নানা ছক করেন খদ্দেররা। কিন্তু এক মহিলার যে ছবি ক্যামেরায় ধরা পড়ল তা চমকে দেওয়ার মতো। রেস্তরাঁর বিল না দেওয়ার জন্য মুখে কাচের টুকরো পুরে দিয়ে বিষম খাওয়ার অভিনয় করলেন এক মহিলা। তবে শেষ রক্ষা হল না।

আয়ারল্যান্ডের একটি রেস্তরাঁয় প্রতিদিনের মতোই ক্রেতা আসছিলেন যাচ্ছিলেন। কেউ একা, কেউ দল বেঁধে খাবার খাচ্ছিলেন। একটি টেবিলে বসে খাবার খাচ্ছিলেন চারজন। হঠাত্ই বিষম লাগে তাঁদের মধ্যে এক মহিলার। দৌড়ে আসেন রেস্তরাঁর এক মহিলা কর্মী। দেখা যায় খাবার খেতে খেতে ওই মহিলা মুখে একটি কাচের টুকরো চলে গিয়েছিল। মহিলার দাবি, সেটি খাবারের মধ্যেই ছিল।তিনি এর জন্য ক্ষতিপূরণ দাবি করতে শুরু করেন।

এরপরই মুখ্য ভূমিকা নেয় রেস্তরাঁয় লাগানো সিসিটিভি ক্যামেরা। ক্যামেরার ফুটেজ ক্ষতিয়ে দেখলে দেখা যায়, ওই মহিলা নিজের পোশাকের ভেতরেই লুকিয়ে রেখেছিলেন কাচের টুকরে। সুযোগ বুঝে সেটি মুখে পুরে দেন। তারপর বিষম খাওয়ার অভিনয় করেন।

আরও পড়ুন : বৈদ্যুতিন চ্যানেলের সম্পাদকের বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের নোটিস তৃণমূল সাংসদ মহুয়ার

আরও পড়ুন : আগুনে পুড়ে গেল ৪৫ হাজার ব্যারল হুইস্কি

রেস্তরাঁ কর্তৃপক্ষ যখন সিসিটিভি ফুটেজের ভিত্তিতে মহিলাকে চেপে ধরে। মহিলা প্রথমে অস্বীকার করেন অভিযোগ। কিন্তু যখন আইনি পদক্ষেপের প্রসঙ্গ আসে তখনই পিছটান দেন মহিলা।

 

রেস্তরাঁ মালিক বলেন, এই ঘটনা সিসিটিভিতে পরিষ্কার ধরা পড়েছে তাই রক্ষা। না হলে তাঁদের বড় ক্ষতিপূরণ দিতে হত। আয়ারল্যান্ডে এমন ঘটনা প্রায়ই ঘটে বলে দাবি করেছেন রেস্তরাঁ মালিক।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন