• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মেক ওভার শোতে চুল কেটে দিলেন স্টাইলিস্ট, শোকে অজ্ঞান হয়ে গেলেন মডেল!

Hair cut
চুল কাটার আগে ও পরে ইলায়দা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

লম্বা হোক বা ছোট, ঘন বা পাতলা, যেমনই হোক নিজের চুল সবারই প্রিয়। সেই চুল যদি কমতে আরম্ভ করে তবে সবারই খারাপ লাগে। কিন্তু কোমর পর্যন্ত লম্বা চুল যদি হঠাত্ই কয়েক সেকেন্ডে অর্ধেক হয়ে যায়, তাও আবার চুলের মালিকের অনুমতি ছাড়াই, তবে তা মানসিক ধাক্কা দেবেই। এমনই এক ভিডিয়ো সামনে এল যেখানে চুলের শোকে অজ্ঞানইহয়ে গেলেন এক মহিলা মডেল।

তুরস্কের এক টিভি চ্যানেলে ‘অন সেট মেক ওভার’ শো চলছিল। সেখানে মডেল, হেয়ার স্টাইলিস্ট,হোস্ট, জুরি সবাই উপস্থিত। শোয়ে অংশ নিয়েছিলেন তুরস্কের মডেল ইলায়দা। তাঁকে মেক ওভারের ভার পড়েছিল সে দেশেরই স্টাইলিস্ট বিলাল আগিন-এর উপর।

ইলায়দা-বিলাল ছাড়াও আরও কয়েকজন অংশ নেন সেই শোয়ে। সবাই যে যার মতো করে মেক ওভার চালিয়ে যাচ্ছিলেন। ইলায়দার চুল দু’ ফুটের বেশিলম্বা ছিল। বিলাল প্রথমে ইলায়দাকে জিজ্ঞেস করেন, কতটা চুল কাটা যাবে। বিলাল যতটা দেখান, ইলায়দা তাতে রাজি হননি। দু’জনে আলোচনা করে সেই মাপ ঠিক হয়।

আরও পড়ুন : ঘাসের বন থেকে ‘সাপ’বের করে বেল্টের মতো কোমরে পরে নিলেন যুবক!

এরপর শুরু হয় চুল কাটার পালা। বিলাল যতটা দেখিয়েছিলেন তার থেকে অনেক বেশি উপর পর্যন্ত চুল কেটে দেন। কয়েক সেকেন্ডে সেই কাজ সারা হলেই ইলায়দা হাত দিয়ে দেখেন তুলনায় তাঁর চুল একদম ছোট করে দেওয়া হয়েছে। এরপর তিনি বিলালকে বিষয়টি বলেনও। কিন্তু বিলালের বিশেষ হেলদোল দেখা যায় না। দীর্ঘ দিন ধরে সযত্নে লম্বা কর চুল এভাবে কয়েক সেকেন্ডে হারিয়ে শোকাহত হয়ে পড়েন ইলায়দা। শো ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন। সেটের দরজার কাছে গিয়েই জ্ঞান হারাতে দেখা যায় ইলায়দাকে। পড়ে যাওয়ার আগে সেখানে দাঁড়িয়ে থাকা এক মহিলা তাঁকে ধরে ফেলেন।

আরও পড়ুন : জরিমানা থেকে বাঁচতে রাস্তায় ‘নাটক’ হেলমেটহীন বাইক আরোহীর

এই ভিডিয়ো সামনে আসার পরই সমালোচনা শুরু হয়েছে। অনেকেই বলছেন, মেক ওভারের জন্য চুল যদি কাটতেই হয় তার মাপটা ইলায়দার অনুমতি নিয়ে কাটা উচিত ছিল। সেটা যদি করা না হয় তবে অন্যায় হয়েছে।

দেখুন তুরস্কের টিভি চ্য়ানেলে মেক ওভার শোয়ের সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন