Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Skin Care Tips: অন্তঃসত্ত্বা অবস্থায় জেল্লা বেড়েছে আলিয়ার? কী ভাবে রূপচর্চা করছেন অভিনেত্রী?

অন্তঃসত্ত্বা অবস্থায় কী ভাবে নিজের ত্বকের যত্ন নিচ্ছেন আলিয়া, অনেকের মনেই এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। রইল তারই হদিস।

সন্তানসম্ভবা আলিয়ার জেল্লাদার ত্বকের রহস্য কী?

সন্তানসম্ভবা আলিয়ার জেল্লাদার ত্বকের রহস্য কী? ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৯:২০
Share: Save:

সন্তানসম্ভবা বলি-অভিনেত্রী আলিয়া ভট্ট। রণবীর কপূরের সঙ্গে বিয়ের আনন্দের রেশ না কাটতেই ভক্তদের খুশির খবর দিয়েছেন দম্পতি। জুন মাসে সেই খবর চাউর হতেই খুশিতে মেতেছিলেন ‘রণলিয়া’র ভক্তরা।

শ্যুটিং হোক বা ছবির প্রচার— মাতৃত্বকালীন সাজ-পোশাকে নিজেকে নতুন করে মেলে ধরছেন অভিনেত্রী। পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ছে আলিয়ার মুখের জেল্লা। অন্তঃসত্ত্বা অবস্থাতেও আলিয়ার থেকে চোখ সরানোর উপায় নেই। নো মেক আপ লুকই বরাবর পছন্দ আলিয়ার। কখনও সেই লুকে আবার কখনও একেবারেই মেক আপ ছাড়া ক্যামেরাবন্দি হচ্ছেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় কী ভাবে নিজের ত্বকের যত্ন নিচ্ছেন আলিয়া, অনেকের মনেই এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।

 অন্তঃসত্ত্বা অবস্থাতেও আলিয়ার থেকে চোখ সরানোর উপায় নেই।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও আলিয়ার থেকে চোখ সরানোর উপায় নেই।

হাইড্রেশন: ত্বকের জেল্লা বাড়াতে শরীরে জলের ঘাটতি হলে চলবে না। সারা দিনে পর্যাপ্ত মাত্রায় জল খেতে হবে। ত্বক বাইরে থেকেও হাইড্রেটেড রাখা জরুরি। দিনে দু’বার করে হাইড্রেটেড ময়শ্চারাইজার অবশ্যই ব্যবহার করতে হবে।

স্বল্প মেক আপ: চড়া মেক আপ করতে পছন্দ করেন না আলিয়া। হালকা বেস মেক আপ, সামান্য ব্লাশ আর নুড শেডের লিপস্টিকেই সম্পূর্ণ হয় আলিয়ার সাজ।

টোনার: রাতে হোক কিংবা বাড়ি ফিরে মেক আপ তোলার পর, ত্বকের জেল্লা বাড়াতে চাইলে রোজ টোনার, সিরাম আর ফেসমিস্ট লাগাতেই হবে। এই তিন রূপটান সমগ্রী ত্বক ভিতর থেকে সুস্থ রাখে। রূপটানের রুটিনে এই তিন ধাপ কখনই বাদ দেন না আলিয়া।

শরীরচর্চা: অন্তঃসত্ত্বা অবস্থাতেও জিম থেকে বিরতি নেননি আলিয়া। হালকা ওয়ার্কআউট আর যোগাসন যেমন শরীর সুস্থ রাখে, তেমনই ত্বকে জেল্লা বাড়াতেও এই দুই পন্থায় ভরসা রাখতে পারেন।

ফেসপ্যাক: ত্বকের যত্নে নামী-দামি প্রসাধনী নয়, মুলতানি মাটিতেই ভরসা রাখেন আলিয়া। এই মাটি দিয়ে তৈরি ফেসপ্যাক ব্রণর সমস্যা, দাগছোপ দূর করতে ভাল কাজে দেয়।

স্বাস্থ্যকর খাবার: বাইরের খাবার নয়, বাড়িতে বানানো খাবারই আলিয়ার প্রিয়। এই সময়ে তাঁর ডায়েটে বেশি করে ফল, শাকসব্জি, স্মুদি আছে। কোকাম এবং বিটের তৈরি শরবত আলিয়ার বেশ পছন্দের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Pregnancy glowing skin Skin Care Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE