Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Ayushman Khurana

Ayushmann Khurrana: দক্ষ অভিনেতার পাশাপাশি খাদ্যরসিকও! আয়ুষ্মান খুরানার প্রিয় খাবারগুলি কী

আয়ুষ্মান যে খেতে ভালবাসেন, তাঁকে দেখে কেউ বলবে না। পঞ্জাবি খাবারের পাশাপাশি একেবারে খাঁটি ভারতীয় খাবারও রয়েছে তাঁর পছন্দের তালিকায়।

মায়ের হাতের রাজমা চাওয়াল, আলু পরোটা অভিনেতার অন্যতম প্রিয় খাবার।

মায়ের হাতের রাজমা চাওয়াল, আলু পরোটা অভিনেতার অন্যতম প্রিয় খাবার। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১২:৪০
Share: Save:

বিভিন্ন চরিত্রে বারবার নজর কে়ড়েছেন আয়ুষ্মান খুরানা। নতুন ছবি ‘অনেক’-এ এই প্রথম ছদ্মবেশী গোয়েন্দা অফিসার আমন ওরফে জশুয়ার ভূমিকায় আয়ুষ্মান। দক্ষ অভিনেতার পাশাপাশি আয়ুষ্মান খাদ্যরসিকও বটে। আয়ুষ্মান নিজে পঞ্জাবি। দেশীয় খাবারের প্রতি তাঁর ভালবাসা সারা জীবনই। মায়ের হাতের রাজমা চাওয়াল, আলু পরোটা অভিনেতার অন্যতম প্রিয় খাবার।

অভিনেতার ইনস্টাগ্রামে একটু পিছনের দিকে গেলে জানা যাবে ফিট থাকতে ব্যক্তিগত পুষ্টিবিদের পরামর্শ মতো তিনি রোজ লস্যি এবং ছাতুর শরবত খান। কফি খেতেও অত্যন্ত ভালবাসেন তিনি। ছোটবেলায় বাবার সঙ্গে যেখানে ১০ টাকার কফি খেতে যেতেন, সময় পেলে মাঝেমাঝেই গাড়ি নিয়ে সেখানে চলে যান বলে জানিয়েছেন আয়ুষ্মান।

দেশীয় খাবারের প্রতি তাঁর ভালবাসা সারা জীবনই।

দেশীয় খাবারের প্রতি তাঁর ভালবাসা সারা জীবনই। ছবি: সংগৃহীত

মোমো খেতেও দারুণ ভালবাসেন তিনি। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ২০০৭ সালে নয়দার একটি বাজারে তিনি প্রথম মোমোর স্বাদ নিয়েছিলেন। তার পর থেকে মোমোর প্রেমে পড়ে যান তিনি। শুধু মোমো নয় বিভিন্ন রকম মুখরোচক ভাজাভুজি তাঁর পছন্দের তালিকায় রয়েছে। বৃষ্টি পড়লেই মুম্বইয়ের রাস্তায় বড়া পাওয়ের খোঁজে বেরিয়ে পড়েন তিনি। বিভিন্ন জায়গায় খাবার চেখে দেখতেও পছন্দ করেন আয়ুষ্মান। তাই শুটিংয়ের জন্য যেখানেই যান, সেখানকার বিশেষ কোনও খাবারের স্বাদ নেন তিনি।

শুধু স্বাদের যত্ন নয়, শরীরের যত্ন নিতেও ভোলেন না অভিনেতা। প্রতি ৩০ মিনিট অন্তর এক গ্লাস করে জল খান। শত ব্যস্ততাতেও জল খেতে ভোলেন না আয়ুষ্মান। সেই সঙ্গে নিয়মমাফিক শরীরচর্চা তো রয়েছেই। কোনও দিন একটু ভাজাভুজি জাতীয় খাবার বেশি খাওয়া হয়ে গেলে পরের দিন জিম করার সময়টাও বাড়িয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayushman Khurana Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE