Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

লাইফস্টাইল

কী দিয়ে ব্রেকফাস্ট করেন বলিউড ডিভারা?

নিজস্ব প্রতিবেদন
০৩ অগস্ট ২০১৭ ১৪:৫৩
সকালে উঠে হেলদি ব্রেকফাস্ট। তারপর জিমে কার্ডিও, স্ট্রেংথ এক্সারসাইজ। শুটিং-এর চাপ, আউটডোর, এমনকী ছুটি কাটাতে গিয়েও এই নিয়মের বাইরে যান বলিউড ডিভারা। তাদের ছিপছিপে শরীর আর গ্লোয়িং স্তিনের রহস্য তো লুকিয়ে রয়েছে এই নিষ্ঠার মধ্যেই। কী খান তারা ব্রেকফাস্টে? দেখে নিন তাদেরই ইনস্টাগ্রাম প্রোফাইল কী বলছে।

আলিয়া ভঊ: প্রথম ছবির সেই বাবলি লুক একেবারেই ঝরিয়ে ফেলেছেন আলিয়া। তার পিছনে রয়েছে নিষ্ঠা। বেড়াতে গেলেও টাটকা পেঁপে, আপেল, তরমুজ দিয়েই দিন শুরু করেন আলিয়া। ছুটি কাটাতে সুমদ্রের পাড়ে বসে এই ছবি পোস্ট করেন আলিয়া।
Advertisement
জ্যাকলিন ফার্নান্ডেজ: ছুটি কাটানোর সময়ও অরগ্যানিক ফুড ভোলেন না জ্যাকলিন। ব্যানানা বেগেল ও কফির সঙ্গে ব্রেকফাস্টের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে সেই বার্তাই দিয়েছেন তিনি।

ইলিয়ানা ডি’ক্রুজ: ম্যাঙ্গালোরের মেয়ে ইলিয়ানার প্রিয় সি ফুড। মাছ ছাড়া ভাবতেই পারেন না ইলিয়ানা। তাই বাড়িতে থাকলে ব্রেকফাস্টেও থাকে গ্রিলড ফিশ, মাশরুম।
Advertisement
নার্গিস ফাকরি: তাঁর ওজন বাড়া নিয়ে বডি শেমিং-এর শিকার হয়েছেন নার্গিস। বেরি ভর্তি ওটসের বাটির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নার্গিস লিখেছিলেন লস অ্যাঞ্জেলসে ছুটি কাটিয়ে ২০ পাউন্ড ওজন বেড়েছে। তাই এখন কমফর্ট ফুডে ফিরতে চান তিনি।

অদিতি রাও হায়দরি: গ্লুটেন ফ্রি প্যানকেক, টপড উইথ স্ট্রবেরি। মা বাড়িতে থাকলে ব্রেকফাস্ট এমনই হয়। এই ক্যাপশনেই ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছিলেন অদিতি। মায়ের আদরেও অদিতি স্বাস্থ্যের কথা ভোলেন না।

লারা দত্ত ভূপতি: মা হওয়ার পরে নিজের স্বাস্থ্যকর ডায়েট আর যোগাভ্যাসের নিষ্ঠা তাকে আবার আগের চেহারা এনে দিয়েছে। মিষ্টি খাওয়ার ইচ্ছা হলেও হেলদি অপশন বেছে নেন লারা। ফলের উপর মেপল হানি তার প্রিয় ব্রেকফাস্ট। বেড়াতে গিয়েও। কানাডা ট্রিপে গিয়ে ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেন লারা।