Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Relationship

Relationship Tips: প্রেমিকের পরিবারের সঙ্গে প্রথম আলাপ? কী ভাবে মন জয় করবেন ভাবছেন

প্রথম আলাপের দিনে প্রেমিকের পরিবারের সামনে কোন কাজগুলি একেবারেই করবেন না? রইল তাঁদের মন জয় করার পরামর্শ!

কোন ভুলে বিগড়ে যেতে পারে আপনার দীর্ঘ দিনের সম্পর্ক?

কোন ভুলে বিগড়ে যেতে পারে আপনার দীর্ঘ দিনের সম্পর্ক? ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৮:৩৭
Share: Save:

প্রেমিককে জীবনসঙ্গী হিসাবে বেছে নেওয়ার সিদ্ধান্ত ইতিমধ্যেই নিয়ে ফেলেছেন? এ বার তাঁর পরিবারের সঙ্গে আলাপের পালা? এই দিনটির কথা ভাবলেই অনেকের মন অজানা ভয়ে ভরে ওঠে। কী কী প্রশ্ন অপেক্ষা করছে তাঁর জন্য, সেটা ভেবেই অস্থির! প্রথম আলাপের দিনটি কিন্তু বেশ গুরুত্বপূর্ণ। প্রথম দিনে হবু বাবা-মায়ের সঙ্গে বুঝেশুনেই কথা বলা ভাল। তবে নিজের ব্যক্তিত্বকে আড়াল করার চেষ্টা করবেন না। বাস্তবে যেমন, ঠিক তেমনটাই থাকুন। কেবল লাগাম টানুন কথাবার্তায়। প্রথম আলাপের দিনে প্রেমিকের পরিবারের সামনে কোন কাজগুলি একেবারেই করবেন না?

Advertisement
সব সম্পর্কেই মতপার্থক্য থাকতে পারে।

সব সম্পর্কেই মতপার্থক্য থাকতে পারে। ছবি- সংগৃহীত

১) সব সম্পর্কেই মতপার্থক্য থাকতে পারে। ঝগড়া-বিবাদও সাধারণ বিষয়। ধরুন এমনটা হল, প্রেমিকের বাড়ি গিয়ে তাঁর কোনও কথা আপনার পছন্দ হল না। আর সেখানেই আপনি তাঁর সঙ্গে ঝগড়া শুরু করে দিলেন। এমনটা ভুলেও করবেন। প্রয়োজনে সে বিষয়টি নিয়ে পরে সঙ্গীর সঙ্গে কথা বলুন।

২) সম্পর্ক দীর্ঘ হলে প্রেমিকের খুঁটিনাটি বিষয়ে জানা খুব স্বাভাবিক। তবে তা তাঁর পরিবারের সামনে প্রকাশ না করাই ভাল। আপনিই তাঁকে সবচেয়ে ভাল চেনেন। এমন কথা ভুলেও তাঁর পরিবারের সামনে বলতে যাবেন না।

৩) প্রথম আলাপের দিন নিজের সম্পর্কে কোনও মিথ্যা কথা বলবেন না। প্রেমিকের পরিবারের মন জয় করতে একাধিক মিথ্যে কথা বলে দিলেন, এতে আপনার প্রতি তাঁদের সাময়িক ভালবাসা জন্মাতে পারে। তবে ভবিষ্যতে তা জানাজানি হলে সম্পর্কে তিক্ততা বাড়বে। আপনি যেমন, তেমনই থাকার চেষ্টা করুন। মিথ্যার আশ্রয় নেবেন না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.