Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tom Cruise

Tom Cruise: কেন টম ক্রুজকে সব সময়ে একা শুতে হয়? ঘুমের মধ্যে কী করেন তিনি

টম ক্রুজকে দেখে যতটা শান্ত মনে হয়, ঘুমের সময়ে তিনি ঠিক তার উল্টো হয়ে যান! বাধ্য হয়েই একা শুতে হয় তাঁকে।

টম ক্রুজ

টম ক্রুজ ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৯:৪৮
Share: Save:

একেক তারকার একেক রকম শখ। কেউ প্রাসাদপ্রমাণ বাড়িতে থাকতে পছন্দ করেন। কেউ আবার দামি গাড়ি কিনতে পছন্দ করেন। কারও পছন্দ নানা রকম বিলাসবহুল জায়গায় ছুটি কাটানো। তেমনই হলিউড তারকাও টম ক্রুজেরও এক অভিনব শখ আছে। তাঁর ক্যালিফোর্নিয়ার বেভার্লি হিল্‌সের বাড়িতে তিনি এক বিশাল ঘর বানিয়েছেন ঘুমানোর জন্য। সেই ঘরের সব দেওয়াল বিশেষ ভাবে তৈরি। ভিতরের কোনও আওয়াজ যাতে কিছুতেই বাইরে না যায়।

তবে এমন ব্যবস্থার পিছনেও রয়েছে বিশেষ কারণ। ভাববেন না টমের শয্যাকীর্তি এতটাই রঙিন যে তার আওয়াজ আটকাতে তাঁকে বিশেষ ব্যবস্থা নিতে হয়েছে। টম কিন্তু বেশির ভাগ সময়ে একাই শুতে বাধ্য হন। কারণ— তিনি এত জোরে নাক ডাকেন যে কেউ টিকতে পারেন না সে ঘরে।

টম ক্রুজের প্রাক্তন স্ত্রী কেটি হোম্‌স জানিয়েছিলেন, বিয়ের পর পরই তাঁরা আলাদা ঘরে শোয়ার সিদ্ধান্ত নেন। টমের নাকডাকার আওয়াজের তাঁর দিনের পর দিন ঘুম হত না। অনেক সময়ে পাশের ঘর থেকেও সেই আওয়াজ ভেসে আসত। সেই সময়ই টম এই বিশেষ ধরনের সাউন্ডপ্রুফ ঘর তৈরি করেন ঘুমের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tom Cruise Hollywood Actors Sleeping Habits
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE