Advertisement
০৫ মে ২০২৪
Bizzare

অনুষ্ঠানের মাঝেই মহিলার শীৎকার, গান শুনেই নাকি অর্গ্যাজ়ম উপভোগ! কী করে সম্ভব হল এমনটা?

লস অ্যাঞ্জেলেসে থাইকোভস্কির পঞ্চম সিম্ফনির পারফরম্যান্স শোনার পর এক জন মহিলা দাবি করেন তিনি নাকি তাঁর সারা শরীরে চরমসুখ উপভোগ করেছেন। আদৌ কি এটা সম্ভব?

Image of a Girl.

যৌন মিলন বা উত্তেজনা ছাড়া কি ‘অর্গ্যাজ়ম’ হওয়া সম্ভব? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৬:০৪
Share: Save:

যৌন উত্তেজনার চরম পর্যায়কে বলা হয় ‘অর্গ্যাজ়ম’। পুরুষ ও নারীদের শরীরে এই প্রক্রিয়াটি কিছুটা আলাদা ভাবে হলেও, মোটামুটি ভাবে এই প্রক্রিয়াটিকে যৌন সুখানুভূতির সর্বোচ্চ প্রকাশ হিসাবেই দেখা হয়। কিন্তু যৌন মিলন বা উত্তেজনা ছাড়া কি এই প্রক্রিয়া সম্ভব? এক গানের জাদুতে নাকি তা সম্ভব!

লস অ্যাঞ্জেলেসে থাইকোভস্কির পঞ্চম সিম্ফনির পারফরম্যান্স শোনার পর এক জন মহিলা দাবি করেন, তিনি নাকি তাঁর সারা শরীরে চরমসুখ উপভোগ করেছেন। সেই মুহূর্তে মহিলার আবেগ ক্যামেরাবন্দি করে অনলাইনে আপলোড করে দিয়েছিলেন কয়েক জন দর্শক। তার পরেই শুরু হয় হইচই। আদৌ কি এটা সম্ভব?

ভিডিয়ো দেখে কেউ কেউ বলেছেন, ওই মহিলা দর্শক নিশ্চয়ই অনুষ্ঠান চলাকালীন ভাইব্রেটর ব্যবহার করেছিলেন। কেউ আবার বলছেন, ওই মহিলার নিশ্চয়ই শারীরিক অসুবিধা হচ্ছিল। শারীরিক অসুস্থতার জন্যই তিনি নাকি চিৎকার করছিলেন, এর সঙ্গে যৌনতার কোনও সম্পর্ক নেই।

সেক্স থেরাপিস্টরা অবশ্য বলছেন, শরীর স্পর্শ না করেও কিন্তু অরগ্যাজ়ম উপভোগ করা যায়। তাঁদের মতে, যে কোনও কিছুই অর্গ্যাজ়ম তৈরি করতে পারে। এর কারণ, অর্গ্যাজ়ম মস্তিষ্কে স্নায়ুতন্ত্রের মাধ্যমে উদ্ভূত হয়, মিলনের মাধ্যমে নয়। যে কোনও কিছু যা সঠিক প্রেক্ষাপটে মস্তিষ্কের আনন্দ রিসেপ্টরকে সক্রিয় করে সেটিই অর্গ্যাজ়মের কারণ হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

orgasm music Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE