উৎসব-পার্বণ মাথায় রেখেই তাই এ বছরও ফের তৈরি হয়েছে সেই গবেষণার ফলাফল। কোন শেফ মেনু সাজাবেন কোন থিমে, তা জানতে ইচ্ছুক কোনও কোনও ভোজনরসিক ইতিমধ্যে ঘুরেও এসেছেন পছন্দের রেস্তরাঁ চত্বরে।
সুচন্দ্রা ঘটক
১৫ অক্টোবর, ২০১৮
Sonata
বিজ্ঞাপন প্রতিবেদন
পঞ্চমীর প্রথম লগ্নে ঘরে পৌঁছলে এই সমস্ত কিছু এক সঙ্গে হবে কী করে? তা হলে উপায়! আরে বাবা, নো টেনশন। সোনাটার শারদীয়া গাইড রয়েছে যে! গত বছরের মতো এই বছরেও পুজোর সমস্ত সমস্যার সমাধান করতে হাজির সোনাটা শারদীয়া গাইড।
১৬ অক্টোবর, ২০১৮
Representational Image
বিজ্ঞাপন প্রতিবেদন
পলিক্রল এই পুজোয় নিয়ে এসেছে ফুডি চ্যাম্প কনটেস্ট। যা চলবে পুজোর পাঁচ দিন ধরে। পুজোর ট্রিভিয়া সংক্রান্ত প্রশ্নের সঠিক উত্তর দিন এবং বিজেতাদের জন্য থাকছে স্যামসাং J8 মোবাইল, অ্যামাজন ভাউচার।
১৬ অক্টোবর, ২০১৮
home remedy
নিজস্ব প্রতিবেদন
পুজো শুরু গিয়েছে। এর মধ্যে ছোটখাটো বিষয়ে ডাক্তারি করতে গিয়ে যেন কোনও ভুল না হয়, তার খেয়াল রাখুন। এই সমস্ত ঘরোয়া পদ্ধতি ভুলেও প্রয়োগ করতে যাবেন না
১৪ অক্টোবর, ২০১৮
food
মা, কাকিমা ময়দা মাখছেন। অষ্টমীর লুচির। এ ছবি এখন কিছুটা ফিকে। অষ্টমীর লুচি-ছোলার ডাল, নবমীর মাংসের ঝোলেরও খোঁজ চলে রেস্তোরাঁয়। পুজোর খাবারের খোঁজ আনন্দবাজারে
১৪ অক্টোবর, ২০১৮
Durga
আর্যভট্ট খান
তবে এই সব দর্শনার্থীর কেউ যাননি পুজো মণ্ডপে। তবুও মণ্ডপসজ্জা খুঁটিয়ে খুঁটিয়ে দেখেছেন তাঁরা। একদম কাছ থেকে নিজের মতো করে দেখছেন প্রতিমার মুখ।
১৩ অক্টোবর, ২০১৮
Mixer grinder
বিজ্ঞাপন প্রতিবেদন
রোজকার ব্যস্ত রুটিনে সময় বাঁচাতে আমরা বিভিন্ন জিনিস ব্যবহার করে থাকি। কখনও কখনও আমরা নিজেরাও বুঝতে পারি না যে সেই জিনিসটা আমাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ।
১২ অক্টোবর, ২০১৮
Fortune
বিজ্ঞাপন প্রতিবেদন
বাঙালির এই ভোজনরসিকতার কথা মাথায় রেখেই গত বছরের মতো এই বছরেও ফরচুন কাচ্চি ঘানি-এ বার দুর্গা পুজোয় এনেছে সকলের জন্য 'আবার পেট পুজো সং'।
১২ অক্টোবর, ২০১৮
Red Hit
বিজ্ঞাপন প্রতিবেদন
কেক বানানোর জন্য বেকিং সোডা অন্যতম গুরুত্বপূর্ণ উপাদান। তবে আপনি কি একথা জানেন যে আপনার রান্নাঘরের স্টোভ, অন্যান্য যন্ত্রপাতি পরিষ্কার করার জন্যও বেকিং সোডার সমান ভাবে কার্যকরী।
১১ অক্টোবর, ২০১৮
আরও খবর