• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

১৩ বছরের ছাত্রীকে দেড় বছর ধরে লাগাতার ধর্ষণ! অভিযুক্ত ৮ শিক্ষক

rape
প্রতীকী ছবি।

টানা দেড় বছর ধরে ১৩ বছরের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল ৮ স্কুল শিক্ষকের বিরুদ্ধে। শনিবার ওই ছাত্রীর পরিবার রাজস্থানের নোখা পুলিশ থানায় ওই ৮ শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। তাঁদের ফাঁসানো হচ্ছে বলে পাল্টা অভিযোগ দায়ের করেছেন ওই শিক্ষকেরাও।

ওই ছাত্রীর বাবার অভিযোগ, রোজ স্কুলে তাঁর মেয়েকে ধর্ষণ করতেন অভিযুক্ত শিক্ষকেরা। এই ঘটনার ভিডিও তুলে রাখেন তাঁরা। তা দেখিয়ে ওই ছাত্রী এবং তাঁর বাবাকে হুমকি দেওয়া হত বলে অভিযোগ। এমনকী, বেশ কয়েক বার নাকি গর্ভপাত করাতে তাকে ওষুধও খাওয়ানো হয়েছিল।‌ এই ভাবে দেড় বছর কাটে। দিন কয়েক আগে ছাত্রীটি অসুস্থ হয়ে পড়ে। জানা যায়, ব্লাড ক্যানসারে আক্রান্ত সে। এর পরেই থানায় গিয়ে অভিযোগ জানায় তার বাবা।

আরও পড়ুন: তিন ভাই মিলে বোনকে গণধর্ষণ, গোপনাঙ্গে কাঠের টুকরো ঢুকিয়ে দেওয়া হল

তদন্তকারী আধিকারিকেরা জানিয়েছেন, ছাত্রীর অভিযোগের সত্যটা খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি জানা সত্ত্বেও ছাত্রীর পরিবার কেন আগেই পুলিশে অভিযোগ করেননি তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে ওই ছাত্রীর বাবার দাবি, তিনি ২০১৬ সালের শেষের দিকে এই ঘটনাটি জানতে পারেন। কাউকে জানালে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল সে কারণেই তিনি এই ঘটনার কথা পুলিশে জানাননি।

আরও পড়ুন: ছেলে সন্তানের জন্য ভাইকে নিয়োগের চাপ, স্বামীকে খুনই করে ফেললেন স্ত্রী

বিষয়টিতে হস্তক্ষেপ করেছেন রাজস্থানের স্বরাষ্ট্রমন্ত্রী গুলাব সিংহ কাটারিয়া। তিনি বলেন, “এ দেশে যখন তখন যে কেউ কারও নামে অভিযোগ জানাতেই পারেন। এই ঘটনায় দু’টি অভিযোগ দায়ের হয়েছে। একটি ওই ছাত্রীর পরিবার এবং অন্যটি করেছেন শিক্ষকেরা। তবে তদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।” ছাত্রীটির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন পঞ্চায়েতমন্ত্রী রাজেন্দ্র রাঠৌর।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন