দ্বাদশ শ্রেণির ছাত্রীরআপত্তিকর ছবি তুলেছিল তাঁর বন্ধুরা। এরপর সেই ছবি  দেখিয়ে ব্ল্যাকমেল করে তাঁর কাছ থেকে টাকা আদায় ও তাঁকে ধর্ষণ করার অপরাধে সোমবার তিন অভিযুক্তকে গ্রেফতার করল গুজরাত পুলিশ।

ঘটনায় গ্রেফতার হওয়া ওই তিন জনের নাম প্রদীপ চৌহ্বান, নিকুঞ্জ রোহিত ও প্রদীপ। এর মধ্যে প্রদীপ নামের ওই ব্যক্তির সঙ্গে ওই নির্যাতিতা ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। ধৃত অপর দু’জন প্রদীপ চৌহান ও নিকুঞ্জ ওই ছাত্রীর সঙ্গে একই ক্লাসে পড়ত।

প্রেমের সম্পর্কের দোহাই দিয়ে প্রদীপ ওই ছাত্রীর কিছু আপত্তিকর কিছু ছবি তোলে। তারপর সেই ছবির ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে শুরু হয় ব্ল্যাকমেল। ব্ল্যাকমেল করে ওই ছাত্রীর থেকে প্রায় ৫০ হাজার টাকা আদায় করে সে। কিন্তু টাকা দিয়েও মুক্তি মেলেনি ছাত্রীটির। টাকা নেওয়ার পরও তাঁর প্রেমিক সেই সব ছবি ছাত্রীর অন্য সহপা‌ঠী প্রদীপ, নিকুঞ্জ-সহ আরও কয়েক জনের কাছে পাঠিয়ে দেয়। তাঁরা সেই ছবি দেখিয়ে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ। 

আরও পড়ুন: মহিলাকে চলন্ত গাড়ি থেকে ফেলে দিয়ে মেরে ফেলার চেষ্টা শ্বশুরবাড়ির লোকেদের!

পুলিশ জানিয়েছে, ছাত্রীকে ব্ল্যাকমেল করে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা ছাড়াও আরও এক জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ছাড়া ঘটনায় অভিযুক্ত আরও দু’জন পলাতককে খুব শীঘ্রই গ্রেফতার করা হবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। 

আরও পড়ুন: সমুদ্রতটের বালিতে আটকে গাড়ি, এ দিকে জোয়ারে উত্তাল সমুদ্র! কী হল তার পরে?