• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাড়িছাড়া করেছে সন্তানরা, দিল্লির বৃদ্ধ দম্পতির পাশে সাহায্যের অনেক হাত

Couple
বিশালের ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

বাবা কি ধাবা, জোশি আঙ্কলের পর এবার দিল্লির দ্বারকার বৃদ্ধ দম্পতির পাশে দাঁড়ালেন নেটাগরিকরা। বিশাল শর্মা নামের এক ফুড ব্লগার বৃদ্ধ দম্পতির দুর্দশার কথা তুলে ধরে একটি ভিডিয়ো পোস্ট করেন। ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ, মহিমা চৌধরির মতো সেলিব্রিটি এবং বহু সাধারণ মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

দিল্লির বাসিন্দা এই দম্পতিকে তাঁদের ছেলে ঘরে থাকতে দেয়নি। এমন কী মেয়ে, জামাই তাঁদের পাশে দাঁড়ায়নি। জামাই আবার দুর্ব্যবহার করছে বলেও অভিযোগ। ছেলে যে শুধু ঘর থেকে তাড়িয়ে দিয়েছে তাই নয়, গায়ে হাত তুলেছে বলেও অভিযোগ। বৃদ্ধ জানিয়েছেন, মেরে তাঁর হাত ভেঙে দিয়েছে, আঘাত লেগেছে মেরুদণ্ডেও। বেঁচে থাকার জন্য দ্বারকার সেক্টর ১৩ এলাকায় এখন চা বিক্রি করেন ৭০ বছরের বৃদ্ধ এবং তাঁর স্ত্রী।

বিশাল তাঁদের ভিডিয়ো তুলে শুধু পোস্টই করেই দায়িত্ব সারেননি, তিনি ওই দম্পতিকে কিছু প্যাকেটজাত খাবার, চিপস, বিস্কুট কিনে দিয়েছেন। যাতে সেগুলি বিক্রি করে আরও কিছুটা আয় করতে পারে দম্পতি। শুধু তাই নয়, বিশাল তাঁদের হাতে ১০ হাজার টাকাও দিয়েছেন। যাতে ওই টাকায় বৃদ্ধ দম্পতি ধার দেনা, বকেয়া ঘরভাড়া মিটিয়ে ফেলতে পারবেন। নেটাগরিকদেরও এই বৃদ্ধ দম্পতির পাশে দাঁড়াতে অনুরোধ করেছেন বিশাল।

আরও পড়ুন: আইসক্রিমে মাংসের ফ্লেভার, স্বাদের সঙ্গে স্বাস্থ্যের জন্যও ভাল বলে দাবি সংস্থার

আরও পড়ুন: কুকুরে টানা রিকশা, মুখের আদেশেই বাজারে চলেছে রোবট স্পট

ইতিমধ্যেই সেই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেত্রী মহিমা বৃদ্ধ দম্পতির ঠিকানা চেয়েছেন, যাতে তাঁদের কাছে সাহায্য পৌঁছে দিতে পারেন। আর চিত্রঙ্গদা তাঁর ইনস্টাগ্রাম স্ট্যাটাসে এই ভিডিয়ো শেয়ার করেছেন। নেটাগরিকরাও একের পর এক কমেন্টে লিখেছেন তাঁরাও বৃদ্ধ দম্পতির পাশে দাঁড়াতে চান।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন