• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শপিং মলের ভিতরে নাবালিকাকে ধর্ষণ করলেন মলেরই কর্মী

Representational image
প্রতীকী ছবি।

সারা বিশ্ব যখন নারী দিবস উদ্‌যাপন করছে, ঠিক সে দিনই ভিড়ে ঠাসা শপিং মলের ভিতরে এক ন’বছরের বালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল মলেরই এক কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইনদওরে।

পুলিশ সূত্রে খবর, মা ও ভাইয়ের সঙ্গে শপিং করতে গিয়েছিল মেয়েটি। শপিং মলের ভিতরে একটা গেমিং জোন রয়েছে। সেখানে মায়ের সঙ্গে প্রায়ই যায় ভাই-বোন। অন্য দিনের মতো সে দিনও গিয়েছিল তারা। মেয়েকে গেমিং জোনে খেলার জন্য ছেড়ে দিয়ে শপিং করছিলেন মা। অভিযোগ, খেলার সময় মেয়েটিকে মলের একটি ফাঁকা জায়গায় ডেকে নিয়ে যান অর্জুন রাঠৌর নামে ওই কর্মী। তার পর তাকে ধর্ষণ করে।

এক প্রত্যক্ষদর্শী জানান, গেমিং জোনে অনেক ছেলেমেয়েই খেলাধুলো করছিল। মেয়েটিও সেখানে খেলছিল। খেলার সময়ই ওই কর্মী মেয়েটিকে ডেকে নিয়ে যান। তার কিছু ক্ষণ পরেই দেখা যায় মেয়েটি চিত্কার করতে করতে আসছে। তার শরীরে রক্তের দাগও দেখা যায়। মেয়েটির চিত্কারে শপিং মলে থাকা লোকজন ছুটে আসেন। মেয়েটির মা-ও ঘটনাস্থলে আসেন। তার সঙ্গে কী হয়েছে তা মাকে জানায় মেয়েটি।

আরও পড়ুন: দুর্গম পথ পাড়ি দিতে পোক্ত ১৫ লাখের রেঞ্জার

বিষয়টি প্রকাশ্যে আসতেই গেমিং জোনে খেলতে আসা বাকি সব ছেলেমেয়েদের অভিভাবকরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। অর্জুনকে ধরে নিয়ে এসে বেধড়ক মারধর করেন তাঁরা। পুলিশকেও খবর দেওয়া হয়। পুলিশ এলে অভিযুক্তকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ ওই কর্মীকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে পকসো আইনে ধর্ষণের মামলা রুজু করা হয়। ইনদওরের অ্যাসিস্ট্যান্ট পুলিশ সুপার বিট্টু সেহগল জানান, মেয়েটির জবানবন্দি নেওয়া হয়েছে। বেশ কিছু প্রত্যক্ষদর্শীও পুলিশের কাছে বয়ান দিয়েছেন।

আরও পড়ুন: লোয়া মামলায় কৌঁসুলির মন্তব্যে রুষ্ট সুপ্রিম কোর্ট

প্রতি দিন অসংখ্য ছোট ছোট ছেলেমেয়েরা ওই শপিং মলে গেমিং জোনে যায় তাদের পরিবারের সঙ্গে। এই ঘটনায় অভিভাবকরা খুবই আতঙ্কিত ও বিচলিত হয়ে পড়েছেন বলে ঘটনাস্থলে থাকা এক অভিভাবক জানান। অভিভবকরা অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, শপিং মলের নিরাপত্তা ব্যবস্থা পরীক্ষা করে দেখা হবে। কোথাও কোনও ত্রুটি ধরা পড়লে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন