• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে মোবাইল টাওয়ারের মাথায় চড়লেন স্বামী

Tower
ছবি: সংগৃহীত।

স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ার কারণে এমনটাও কেউ করতে পারে? একেবারে মোবাইল টাওয়ারের মাথায় চড়ে বসে অবাক করে দিয়েছেন উত্তরপ্রদেশের মোরাদাবাদের বাসিন্দা তেজপাল সিংহ। তবে মারাত্মক কিছু ঘটেনি। শনিবার যেমন ভাবে উঠেছিলেন ঠিক তেমন ভাবেই নেমেও আসেন তেজপাল। তবে অনেক সাধ্য-সাধনার পরে।

প্রথমে বোঝাই যায়নি, কেন ওই ব্যক্তি মোবাইল টাওয়ারের উপরে উঠে বসে আছেন। স্থানীয় বাসিন্দারা রীতিমতো চিন্তায় পড়ে যান। দুর্ঘটনার ভয়ে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশকেও খবর দেওয়া হয়। ইতিমধ্যেই জানা যায়, ওই ব্যক্তি স্ত্রীর সঙ্গে ঝগড়া করার পরেই এমন সিদ্ধান্ত নিয়েছেন। এই খবর জানাজানি হতে মজা দেখতেও প্রচুর মানুষ জুটে যায়। ভিড় সামলানোর সঙ্গে সঙ্গে গোঁসা করে মোবাইল টাওয়ারে উঠে পড়া ব্যক্তিকে বোঝাতেও থাকে পুলিশ। বেশ কিছুক্ষণ পরে মাথা ঠান্ডা হতে নামতে শুরু করেন তেজপাল। যেন ঘাম দিয়ে জ্বর ছাড়ে সকলের।

স্ত্রীর বিরুদ্ধে অনেক অভিযোগ তেজপাল সিংহের। দু’জনেরই এটা দ্বিতীয় বিবাহ। তবে এখন তেজপাল এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। টাওয়ার থেকে নেমে তিনি বলেন, ‘‘স্ত্রীকে নিয়ে আমি আর পেরে উঠছি না। আমাকে নানা রকম মিথ্যে মামলায় ফাঁসাতে চায়। পুলিশও আমার কথা শোনে না। আমি এই বউয়ের হাত থেকে মুক্তি চাই।’’

আরও পড়ন: অনলাইন ক্লাসের জন্য মোবাইল ছিনতাই, ‘পুলিশ কাকু’ আলোয় ফেরালেন কিশোরকে

আরও পড়ন: গুগল মিটে ফ্রিতে লম্বা মিটিং আর নয়

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন