• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালে, পায়েল কি কোয়রান্টিনে যাচ্ছেন

Ramdas Athawale Payal Ghosh
সোমবার সমারোহ চলাকালীন এ ভাবেই মাস্ক নামিয়ে রাখতে দেখা যায় রামদাস আটওয়ালে এবং পায়েল ঘোষকে। —ফাইল চিত্র।

অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনা পায়েল ঘোষ দলে যোগ দিতে চলেছেন। তার জন্য সামাজিক দূরত্ববিধির তোয়াক্কা করেননি তিনি। এমনকি মুখে মাস্কটুকু রাখার গরজও দেখাননি। তার চরম মাসুল দিতে হল কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালেকে। সোমবার মুম্বইয়ে মহাসমারোহে পায়েলকে রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়া (আরপিআই)-তে যোগদান করানোর পর ২৪ ঘণ্টাও কাটেনি। তার আগেই নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হলেন তিনি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গতকাল ওই সমারোহ থেকে ফিরে অসুস্থ বোধ করেন কেন্দ্রীয় মন্ত্রী। প্রচণ্ড কাশি শুরু হয় তাঁর। পেশির যন্ত্রণাও দেখা দেয়। সতর্কতামূলক ভাবে তাই কোভিড পরীক্ষা করান তিনি। মঙ্গলবার সকালে রিপোর্ট এলে দেখা যায় তিনি কোভিড পজিটিভ। মুম্বইয়ের একটি হাসপাতালে তাঁকে ভর্তি করার প্রস্তুতি চলছে।

সোমবার ওই সমারোহে গলায় মাস্ক নামিয়ে রাখতে দেখা গিয়েছিল পায়েলকেও। সারা ক্ষণ আঠাওয়ালের পাশেই দেখা গিয়েছিল তাঁকে। তবে তিনি কোয়রান্টিনে যাচ্ছেন কি না, করোনা পরীক্ষা করাচ্ছেন কি না, তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে শুধু পায়েলই নন, ওই সমারোহে অন্যান্য অনেকের মুখেই মাস্ক দেখা যায়নি। হাতেগোনা যে ক’জন মাস্ক পরেছিলেন, তাঁদের অনেকেরই আবার মুখের অংশটুকু ঢাকা থাকলেও মাস্ক নামানো ছিল নাকের নীচে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীরাও তো ছ’-সাত ভাইবোন! নীতীশকে পাল্টা তেজস্বীর​

আরও পড়ুন: এলাহাবাদ হাইকোর্টের নজরদারিতে হাথরস তদন্ত, নির্দেশ সুপ্রিম কোর্টের​

সংক্রমণ এবং মৃত্যুর নিরিখে শুরু থেকেই দেশের মধ্যে শীর্ষে মহারাষ্ট্র। সবমিলিয়ে প্রায় সাড়ে ১৬ লক্ষ মানুষ সেখানে করোনায় সংক্রমিত হয়েছেন। প্রাণ হারিয়েছেন ৪৩ হাজার ৩৪৮ জন করোনা রোগী। নিরাপত্তার কথা মাথায় রেখে তাই এখনও কড়া বিধিনিষেধ চালু রয়েছে সেখানে। তার মধ্যেই সোমবার রাজ্যের উপ মুখ্যমন্ত্রী অজিত পওয়ার করোনায় সংক্রমিত হন। দক্ষিণ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন