• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ছেলে মারছে টোল প্লাজার কর্মীকে, বিধায়ক নীরব!

BJP MLA
টোল প্লাজার কর্মীকে চলছে মারধর। ছবি: সিসিটিভি ভিডিও থেকে নেওয়া।

টোল বুথে মাত্র কয়েক সেকেন্ডের অপেক্ষা। আর তাতেই মেজাজ হারালেন উত্তরপ্রদেশ বলদেভ কেন্দ্রের বিজেপি বিধায়ক পুরণ প্রকাশের ছেলে। কেন, গাড়ি আটকে টাকা চাওয়া হয়েছে সেই ‘অভিযোগে’ বুথ কর্মীকে মারধরও করলেন তিনি।

ঘটনাটি গত মঙ্গলবার উত্তরপ্রদেশের মথুরার একটি টোল বুথে ঘটেছে। বুথ কর্মীকে মারধর করার অভিযোগে ওই রাত থেকেই দফায় দফায় বুথ অবরোধ করে বিক্ষোভ দেখান বুথের অন্যান্য কর্মীরা। পুলিশ জানিয়েছে, অবরোধের জেরে টোল-ট্যাক্স ছাড়াই বুথ পার হয়ে যায় বেশ কিছু গাড়ি।

বুথ কর্মীদের দাবি, ঘটনার দিন টাকা না দিয়েই চলে যাচ্ছিল বিধায়কের গাড়ি। সেই সময় তাঁর গাড়ি আটকানোর চেষ্টা করেন কর্মীরা। টোল বুথের ‘বুম’ এসে পড়ে গাড়ির উপর। আর তাতেই মেজাজ হারান বিধায়কের ছেলে।

আরও পড়ুন: 

বিপুল টাকার জালিয়াতি মুম্বইয়ের পিএনবি শাখায়

পিছু নিয়ে হেনস্থা, শাস্তিতে এখনও পিছিয়ে বাংলা

বুথ কর্মীদের ‘বুম’ সরিয়ে নেওয়ার নির্দেশ দেন তিনি। কর্মীরা সেই নির্দেশ না মানায় হঠাৎই গাড়ি থেকে নেমে কর্মীদের উপর চড়াও হন তিনি। বুথের সিসিটিভি ফুটেজে ধরাও পড়েছে সেই দৃশ্য। দেখা যায়, এক জন কর্মীকে মারধর করছেন বিধায়কের ছেলে। সেই সময় গাড়ির ভিতর ছিলেন বিধায়ক পূ্র্ণপ্রকাশ। গোটা ঘটনা তাঁর চোখের সামনেই ঘটেছে বলে জানিয়েছেন বুথ কর্মীরা।

দেখুন ভিডিও:

 

এক দিকে ভিআইপি সংস্কৃতি তুলে দিতে সমস্ত গাড়িতে লালবাতি তুলে দেওয়ার মতো গুরুত্ব পূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ‘‘সব ভারতীয়ই স্পেশ্যাল, সব ভারতীয়ই ভিআইপি।’’ মোদীর এই বক্তব্যের রেশ কাটতে না কাটতেই উলোটপুরাণ দেখা গেল তাঁরই দলের বিধায়কের আচরণে। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে বিধায়ক বলেছেন, ‘‘গাড়ির উপর ‘বিধায়ক’ লেখা দেখেও বুম ফেলে আমার গাড়ি আটকানোর চেষ্টা হয়েছে। প্রায়শই এমন কাণ্ড ঘটান বুথ কর্মীরা।’’ টোল বুথ সূত্রে খবর, অভিযোগ জানানোর পরেও এখনও পর্যন্ত কোনও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়নি পুলিশ।

এর আগে বুথকর্মীকে চড় মেরে খবরের শিরোনামে এসেছিলেন উত্তরপ্রদেশেরই এক বিজেপি বিধায়ক রাকেশ রাঠৌর। কেন্দ্রীয় স্তরে এ দেশ থেকে ‘ভিআইপি কালচার’ তুলে দেওয়ার চেষ্টা হলেও আদতে তা কতটা ফলপ্রসূ হবে, প্রশ্নটা থেকেই যাচ্ছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন