প্রভাবশালী হলেই কি যা খুশি করা যায়? নইলে থানার মধ্যে ঢুকে কী ভাবে পুলিশ কনস্টেবলকে চড় কষিয়ে দেন মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক?

হামলার ছবি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যাওয়ার পর থেকেইঅবশ্য অভিযুক্ত বিধায়ক চম্পালাল দেবদাস বেপাত্তা। শুক্রবার রাতের দিকে ঘটনাটি ঘটলেও, তা প্রথমদিকে চেপে যাওয়ার চেষ্টা হয়েছিল বলে অভিযোগ। কিন্তু সে প্রচেষ্টা সফল হয়নি। জানা গিয়েছে, নাবালিকা ধর্ষণে গ্রেফতার হওয়া তিন জনকে ছাড়ানোর জন্য দেওয়াস এলাকার উদয়নগর থানায় এসেছিলেন চম্পালালের ভাইপো। কিন্তু পুলিশ তাদের ছাড়তে রাজি না হওয়ায়, শুরু হয়ে যায় তর্কাতর্কি।

ভাইপোর ফোন পেয়ে থানায় ছুটে আসেন চম্পালাল। আর এর পরেই শুরু হয় তাণ্ডব। ভাইপোর সুরে সুর না মোলানোয় সন্তোষ নামের পুলিশ কনস্টেবলকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কনস্টেবলকে থানার মধ্যেই তিন-তিনবার চড় মারছেন চম্পালাল।

দেখুন ভিডিয়ো

 

আরও পড়ুন: মোদীকে খুনের ষড়যন্ত্র, হুমকি ফডণবীসকেও

আরও পড়ুন: কাশ্মীরে নারী বাহিনী সামলাবে বিক্ষোভ

কিন্তু আশ্চর্যের ব্যাপার, বিজেপি বিধায়কের হাতে মার খাওয়ার সময়, টুঁ শব্দটিও করেননি ওই কনস্টেবল। এমনকী তার সহকর্মীরাও প্রতিবাদ করার সাহস দেখাননি। মারধরের পর হুমকি দিতে-দিতে থানা ছাড়েন কাকা এবং ভাইপো। চম্পালালের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কিন্ত কোথায় তিনি? মোবাইল ফোনের সুইচ অফ। তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে। যদিও বিরোধী দল কংগ্রেসের অভিযোগ, শাসক দলের বিধায়ক বলেই চম্পালালকে আড়ালের চেষ্টা চলছে। আর গোটা বিষয়টি নিয়ে একেবারে নিশ্চুপ বিজেপি।