• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কেজরীর মুখোমুখি কে উহ্যই রইল, দিল্লিতে ৫৭ প্রার্থীর তালিকা প্রকাশ বিজেপির

Manoj Tiwari
শুক্রবার দিল্লিতে মনোজ তিওয়ারি। ছবি: পিটিআই।

Advertisement

বিধানসভা নির্বাচনের দু’সপ্তাহ বাকি থাকতেই দিল্লিতে প্রার্থীতালিকা প্রকাশ করল বিজেপি। এর আগে আম আদমি পার্টি (আপ)-র তরফে ৭০টি আসনে প্রার্থী ঘোষণা করা। শুক্রবার বিজেপি যে ৫৭ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে, তার মধ্যে আপ প্রধান অরবিন্দ কেজরীবালের বিরুদ্ধে কে দাঁড়াবেন তা কিন্তু ঘোষণা করা হয়নি।কংগ্রেসের তরফেও এখনও প্রার্থীতালিকা ঘোষণা করা হয়নি।

কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে পাশে নিয়ে এ দিন সাংবাদিক বৈঠক ডেকে প্রার্থীতালিকা ঘোষণা করেন দিল্লি বিজেপির সভাপতি মনোজ তিওয়ারি। বৃহস্পতিবার দলের কেন্দ্রীয় নির্বাচনী কমিটির বৈঠকেই সমস্ত প্রার্থীর নাম ঠিক হয়েছে বলে জানান তিনি। এ দিন মনোজ জানান, এ বছর রোহিনী থেকে তাঁদের হয়ে লড়ছেন বিজেন্দ্র গুপ্ত। প্রাক্তন আপ বিধায়ক কপিল মিশ্র লড়বেন মডেল টাউন থেকে।

এ ছাড়াও, গ্রেটার কৈলাস থেকে এ বারে প্রার্থী হচ্ছেন শিখা রাই। নারেলা থেকে নীলকমল খতরি, তিমারপুর থেকে সুরেন্দ্র সিংহ বিট্টু, তুঘলকাবাদ থেকে বিক্রম বিধুরি, চাঁদনি চক থেকে সুমনকুমার গুপ্ত এবং জনকপুরী থেকে আশিস সুদ  প্রার্থী হচ্ছেন। পাটপাড়াগঞ্জে আপ নেতা তথা দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার মুখোমুখি হচ্ছেন রবি নেগি।

আরও পড়ুন: নির্ভয়া কাণ্ডে ফাঁসি ১ ফেব্রুয়ারি, নয়া মৃত্যু পরোয়ানা জারি আদালতের​

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন