• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র

Sambit Patra
করোনার সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র। —ফাইল চিত্র

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র। গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে বলে সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে। তবে এ নিয়ে বিজেপির তরফে এখনও কিছু জানানো হয়নি। তাঁর লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

একাধিক সূত্রে জানা গিয়েছে, কয়েক দিন ধরেই জ্বর ও সর্দি কাশির উপসর্গ ছিল সম্বিত পাত্রের। সেই কারণে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

বিজেপির জাতীয় মুখপাত্রদের মধ্যে উল্লেখযোগ্য মুখ সম্বিত পাত্র। বিভিন্ন টিভি চ্যানেলে টক শো থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তিনি। টুইটারে রয়েছে তাঁর চার লক্ষ ৪০ হাজারেরও বেশি ফলোয়ার। গত লোকসভা নির্বাচনে ওড়িশার পুরী কেন্দ্র থেকে তিনি বিজেপির প্রার্থী হয়েছিলেন। যদিও ভোটে বিজেডি প্রার্থীর কাছে হেরে যান তিনি।

আরও পডু়ন: এক মাসেই দেশে কাজ হারিয়েছেন ১২ কোটি! সমীক্ষক সংস্থার রিপোর্টে ভয়ানক ইঙ্গিত

আরও পড়ুন: বাবাকে ফেরাতে ১২০০ কিলোমিটার সাইকেলে, ‘সুপার ৩০’-র অফার পেল বিহারের কিশোরী

এর আগে গত সপ্তাহেই করোনাভাইরাসের সংক্রমণ নিশ্চিত হয়েছিল কংগ্রেসের মুখপাত্র সঞ্জয় ঝা-র। আবার এই সপ্তাহেরই গোড়ার দিকে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা মহারাষ্ট্রের মন্ত্রী অশোক চহ্বাণও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন