• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সেলফি তুলতে গিয়ে ডুবল নৌকা, মৃত ৩, নিখোঁজ ৫

Boat capsized in Nagpur
নৌকাডুবির আগে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করা হয়। ছবি: ফেসবুকের সৌজন্যে।

Advertisement

মাঝ নদীতে বন্ধুর জন্মদিন পালন করতে গিয়ে নৌকা ডুবে মৃত্যু হল তিন জনের। নিখোঁজ পাঁচ জন। রবিবার সন্ধে সাড়ে ৬টা নাগাদ মহারাষ্ট্রের নাগপুরে এই দুর্ঘটনা ঘটে।

বন্ধুর জন্মদিন একটু বিশেষ ভাবে সেলিব্রেট করতে চেয়েছিলেন তাঁর বন্ধুরা। পরিকল্পনা ছিল নৌকায় চেপে বন্ধুর জন্মদিন উপলক্ষে হুল্লোড় করবেন। সেই মতোই নাগপুরের কাছে বেনা নদীতে ভাড়া করা নৌকায় চেপেছিলেন ন’জন পড়ুয়া। সঙ্গে ছিলেন দু’জন মাঝিও। কিছু দূর যাওয়ার পর ওই পড়ুয়ারা নৌকার উপরেই ফেসবুক লাইভ শুরু করে দেন। শুরু হয় হুল্লোড়।

মাঝিরা তাঁদের শান্ত হয়ে বসতে বললেও, সে কথায় খুব একটা আমল দেয়নি কেউই। উল্টে গ্রুপ সেলফি তোলার জন্য সবাই নৌকার এক পাশে জড়ো হয়ে যান বলে অভিযোগ। আর সেই সময়ই নৌকাটি উল্টে গিয়ে ঘটে যায় দুর্ঘটনা। নৌকাডুবির জেরে তিন জনের মৃত্যু হয়েছে। এখনও নিখোঁজ পাঁচ জন। উদ্ধার করা হয়েছে দুই মাঝি-সহ তিন জনকে।

আরও পড়ুন: অভাবের ঠেলা, লাঙল টানছে নাবালিকারাই

নৌকায় থাকা প্রত্যেকেরই বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে ছিল বলে জানিয়েছে পুলিশ। এক ব্যক্তি নৌকাডুবির সময় ওই জলাধারের কাছেই ছিলেন। তিনি ঘটনাটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। নাগপুরের পুলিশ সুপার শৈলেশ বলকাওয়াড়ে জানিয়েছেন, গতকাল রাতেই জীবিত অবস্থায় তিন জনকে উদ্ধাক করা হয়েছে। তাঁদের মধ্যে দু’জনের পরিচয় জানা গিয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

দেখুন সেই ফেসবুক ভিডিও

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন