• সংবাদ সংস্থা   
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যোগীর রাজ্যে দুই মহিলার দগ্ধ দেহ উদ্ধার

burn
প্রতীকী ছবি।

দুই মহিলার পোড়া দেহ উদ্ধারের পরে ফের যোগী রাজ্যে প্রশ্নের মুখে নারী নিরাপত্তা। এ বার ঘটনাস্থল বিজনৌর ও বাহরাইচ দুই জেলা। পুলিশ সূত্রের খবর, দু’টি দেহ এমন ভাবে পুড়িয়ে দেওয়া হয়েছে যে মৃতদের পরিচয় জানতে নাকাল হতে হয়েছে তাদের।

প্রথম ঘটনা বিজনৌরের গোজরোলা গ্রামে। শুক্রবার রাতে খাটিয়ার সঙ্গে বাঁধা অবস্থায় এক মহিলার দেহ উদ্ধার হয়। একটি আমবাগানের ভিতরে দেহটি পড়ে থাকতে দেখে প্রথমে পুলিশে খবর দেন বাগানটির রক্ষী। পুলিশ জানিয়েছে, দেহের অদূরে দু’টি গুলির কার্তুজ পাওয়া গিয়েছে। একটি ব্যবহার করা হয়েছে, অন্যটি তাজা। ফলে মেয়েটিকে গুলি করে মারার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। পুলিশের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, দেহটি এমন ভাবে পুড়িয়ে দেওয়া হয়েছে যে কঙ্কাল বেরিয়ে এসে সেটি বিকৃত হয়ে গিয়েছে। ফলে মৃতের পরিচয় জানা সম্ভব হচ্ছে না। খুনের আগে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছিল কি না, তা-ও স্পষ্ট নয়।

দ্বিতীয় খুনটি হয়েছে বাহরাইচে। সেখানে নৌবনা গ্রামে একটি জঙ্গল থেকে নগ্ন অবস্থায় এক তরুণীর দেহ উদ্ধার হয়েছে। তরুণীর মুখে পোড়া দাগ রয়েছে। পুলিশ মনে করছে, পরিচয় আড়াল করতে খুনের আগে বা পরে অ্যাসিড ঢেলে মুখ পুড়িয়ে দেওয়া হয়। এক পুলিশ কর্তা বলেন, ‘‘জঙ্গলে পোশাকহীন অবস্থায় একটি মেয়ের দেহ উদ্ধার হয়েছে। মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে। আমরা তাঁর পরিচয় জানার চেষ্টা করছি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন