• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

উইকেট রক্ষকের ভূমিকায় অনবদ্য এই সারমেয় মুগ্ধ করবে আপনাকেও!

Dog wicket Keeper
উইকেট রক্ষকের ভূমিকায় কুকুর। ছবি: টুইটার থেকে নেওয়া।

কুকুর নাকি মানুষের অন্যতম ভাল বন্ধু। কিন্তু অন্যতম ভালউইকেট কিপার বলে জানতেন? এই ভিডিয়ো দেখলে আপনার সেই ধারণাও জন্মাতে পারে। কয়েকটি শিশু ক্রিকেট খেলছে, আর তাদের সঙ্গে তাল মিলিয়ে ফিল্ডিং করে যাচ্ছে কুকুরটি। বল যেদিকেই যাক, ছুটে তা নিয়ে আসছে এই কুকুরটি।

অভিনেত্রী, টেলিভিশনের অনুষ্ঠান সঞ্চালিকা সিমি গারেওয়াল বৃহস্পতিবার ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, গ্রামের কাঁচা রাস্তার উপর উইকেট পুঁতে ক্রিকেট খেলছে কয়েকটি শিশু। ব্যাট করছে একটি বাচ্চা মেয়ে, বল করছে আর একটি ছেলে। আর উইকেট কিপারের দায়িত্ব সামলাচ্ছে কুকুরটি। তাদের পিছনে দাঁড়িয়ে কেউ ভিডিয়োটি রেকর্ড করেছেন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বল যেখানেই যাক, ব্যাটে লেগে পিচেই পড়ুক বা মিস করে পিছনে চলে যাক, সঙ্গে সঙ্গে দৌড়ে গিয়ে বল মুখে করে নিয়ে এসে বোলারের হাতে পৌঁছে দিচ্ছে কুকুরটি। কুকুরটি যে তাদের ক্রিকেট খেলার গুরুত্বপূর্ণ সঙ্গী দেখেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুন: টাইগারের সিনেমার গানের লাইন তুলে গুরুগ্রাম ট্রাফিক পুলিশের মজার পোস্ট

৪৫ সেকেন্ডের ভিডিয়োটি ১৮ ঘণ্টাতেই প্রায় এক লাখ ২১ হাজার বার দেখা হয়েছে।  সেই সঙ্গে শেয়ার এবং লাইক সমানে চলছে। ভিডিয়োটি কোথায় কবে রেকর্ড হয়েছে সে সম্পর্কে কোনও তথ্য দেননি সিমি।

আরও পড়ুন: এবার যন্ত্রের সামনে ওঠবস করলেই মিলবে ফ্রি টিকিট!

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন