• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রধানমন্ত্রীর নাম করে বাবার বাইরে বেরনো আটকাচ্ছে বাচ্চা মেয়ে

Daughter Father
বাবাকে বাইরে যাওয়া থেকে আটকাচ্ছে মেয়ে। ছবি: টুইটার থেকে নেওয়া।

কিছু মানুষ এখনও সচেতন নন, বুঝতে পারছেন না, সতর্ক না হলে বিপদ কোন পর্যায়ে যেতে পারে। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথা শুনে যেন সতর্ক হয়ে গিয়েছে এই বাচ্চা মেয়েটি। শুধু নিজেই নয় বাবাকেও সেই কথা মনে করিয়ে দিয়ে বাইরে যেতে বারণ করছে, দরজা আগলে দাঁড়িয়ে রয়েছে। অরুণাচলপ্রদেশের মুখ্যমন্ত্রী প্রেমা খান্ডু মঙ্গলবার এমনই একটি ভিডিয়ো শেয়ার করেছেন। আর বাচ্চা মেয়েটির এমন কাণ্ড দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা, তাঁরাও শিশুটির পাশে দাঁড়িছেন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি দরজা আটকে দাঁড়িয়ে রয়েছে শিশুটি। কখনও হাত মেলে দরজা আটকানোর চেষ্টা করছে, কখনও বা বুকের কাছে হাত দু’টি গুটিয়ে বাবাকে বলছে বাইরে যেও না। এমনকি বাবাকে আটকানোর জন্য সে প্রধানমন্ত্রীর কথাও মনে করিয়ে দিচ্ছে, “প্রধানমন্ত্রী বলেছেন করোনাভাইরাস থেকে বাঁচতে বাইরে না যেতে, ঘরে থাকতে। তুমি যেও না”।

প্রেমা খান্ডু জানিয়েছেন, ভিডিয়োটি অরুণাচল প্রদেশের। বাচ্চা মেয়েটির বাবাকে ভিডিয়োতে দেখা না গেলেও অরুণাচল মুখ্যমন্ত্রী পোস্টে জানিয়েছেন, ওই ব্যক্তি অফিসের জন্য বার হচ্ছিলেন। তবে শেষ পর্যন্ত মেয়ের কথা শুনে তিনি ঘরে ছিলেন না অফিসের উদ্দেশে রওনা দিয়েছিলেন তার উল্লেখ নেই প্রেমা খান্ডু পোস্টে।

আরও পড়ুন: করোনা সারিয়ে ঘরে ফিরতেই উষ্ণ অভ্যর্থনা, ভিডিয়ো শেয়ার বিজেপি বিধায়কের

ভিডিয়োটি পোস্ট হওয়ার ২৪ ঘণ্টা মধ্যেই ভাইরাল হয়ে যায়। মঙ্গলবার পোস্ট হয় ভিডিয়োটি, এখনও পর্যন্ত প্রায় ৬৪ হাজার বার দেখা হয়েছে সেটি। আর নেটাগরিকরা বাচ্চাটির বাবার প্রতি এমন আবদারে যেন তাঁরাও সামিল হয়ে ওই ব্যক্তিকে বাইরে বেরতে বারণ করছেন।

আরও পড়ুন:  লকডাউনে ঘর থেকে বেরতে সবুজ ঝোপের ছদ্মবেশ, ধরা পড়ল প্রতিবেশীর ক্যামেরায়

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন