• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঘরবন্দি অবস্থায় দূরের বন্ধুদের নিয়ে হাইটেক জন্মদিন পালন যুবকের

Birthday
ঘরে বসে জন্মদিনের পার্টি। ছবি: টিকটক থেকে নেওয়া।

এই লকডাউনের সময় যাঁদের জন্মদিন পড়েছে তাঁরা কী করবেন! খুব সহজ উত্তর, হোয়াটসঅ্যাপ, মেসেজ আর সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা বিনিময় করেই সারতে হবে জন্মদিন। কিন্তু দূরে থেকেও বন্ধুদের সামনে বসে কেক কাটলেন এই যুবক। আবার মুখোশ না খুলেই মোমবাতি নিভিয়ে দিলেন। ঘরবন্দি অবস্থায় এই অভিনব উপায়ে পালন করলেন জন্মদিন।

আলি নামে এক টিকটক ইউজার জন্মদিন পালনের সেই ভিডিয়ো আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মুখোশ পরে টেবিলে একটি বার্থডে কেক নিয়ে বসে রয়েছেন তিনি। আশপাশে কেউ নেই। পিছনের পর্দায় লেখা 'হ্যাপি বার্থডে'।

দ্বিতীয় কেউ তাঁর এই কেক কাটার ভিডিয়ো ক্যামেরাবন্দি করেন। এবার বার্থডে বয়ের জন্য ব্যাকগ্রাউন্ডে কয়েক জন 'হ্যাপি বার্থডে টু ইউ' গাইছিলেন। কিন্তু তাঁদের কারোকেই দেখা যাচ্ছে না। এবার মোমবাতি নেভানোর পালা। কিন্তু করোনাভাইরাস থেকে বাঁচতে ফুঁ দিয়ে নেভানোর চেষ্টা করেননি ওই যুবক। বদলে তিনি হাতে তুলে নেন একটি হেয়ার ড্রায়ার। তার হাওয়া দিয়ে নিভিয়ে দেন মোমবাতিগুলি।

আরও পড়ুন: ঘরবন্দি অবস্থায় কী করে সময় কাটাতে হয় দেখিয়ে দিল এই পঞ্জাবি বাচ্চারা

আরও পড়ুন: ‘প্রতিবেশী’ কাঠবিড়ালির জন্য বানিয়ে দিলেন পিকনিক টেবিল

মোমবাতি নেভানোর পর এবার ক্যামেরা ঘুরতেই দেখা যায় কারা হ্যাপি বার্থডে গাইছিলেন। সামনে টেবিলে রাখা চারটি ল্যাপটপ ও একটি ট্যাব। তাতে ছ’ জন পরিচিত ওই যুবকের সঙ্গে সরাসরি লাইভে ছিলেন। ফলে তাঁরা দূরে থাকলেও তাঁর সঙ্গেই সেলিব্রেট করলেন জন্মদিন।

দেখুন সেই ভিডিয়ো:

@ali_r_makhlouf

##quarantinebirthday

♬ original sound - ali_r_makhlouf

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন