• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা যুদ্ধের মধ্যেও গান গেয়ে মানুষের মনোবল বাড়াচ্ছেন একদল চিকিৎসা কর্মী

Rajasthan
করোনার বিরুদ্ধে লড়াইয়ে মনবল টিকিয়ে রাখথে হাতিয়ার গান। ছবি: টুইটার থেকে নেওয়া।

সাধারণ মানুষ ঘরবন্দি অবস্থাতেই আতঙ্কে দিশাহারা। আর দিনের পর দিন বিশ্বের বিভিন্ন প্রান্তের চিকিৎসক, চিকিৎসা কর্মীরা করোনাভাইরাস আক্রান্ত রোগীদের সেবা করে যাচ্ছেন। তা হলে তাঁদের মনের উপর কতটা চাপ পড়ছে, সহজেই অনুমেয়। কিন্তু এই অবস্থাতেও তাঁরা শুধু নিজেদেরই নয় সাধারণ মানুষকেও ভরসা যোগাচ্ছেন। এমনই একটি ভিডিয়ো সামনে এল।

সংবাদ সংস্থা এএনআই ভিডিয়োটি প্রকাশ করেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে এক দল চিকিৎসা কর্মী, যাঁদের প্রায় সারা শরীর ঢাকা, মুখোশ পরে তাঁরা একটি করিডোরে দাঁড়িয়ে। এক সঙ্গে তাঁরা গাইছেন, ‘ছোড়ো কালকি বাতে, কালকি বাত পুরানি…’। এক সঙ্গে তাঁরা যেন বার্তা দিচ্ছেন, পিছন ফিরে দেখার সময় নেই, সামনে দীর্ঘ লড়াই।

৫৬ সেকেন্ডের ভিডিয়োটি টুইট করে এএনআই জানিয়েছে, এটি রাজস্থানের ভিলবাড়া সরকারি হাসপাতালের দৃশ্য। ভিডিয়োটি বুধবার রেকর্ড হয়েছে, এএনআই অবশ্য সেটি শুক্রবার তাদের টুইটার হ্যান্ডলে পোস্ট করেছে।

আরও পড়ুন: করোনাভাইরাস হেলমেট পরে রাস্তাঘাটে ঘুরে বেড়াচ্ছেন এই পুলিশ কর্মী

আরও পড়ুন: ‘যুদ্ধক্ষেত্র’ থেকে ফিরে সন্তানকে দূরে সরিয়ে দিয়ে কান্নায় ভেঙে পড়লেন চিকিৎসক!

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন